×

বাংলা ধারাবাহিকের সবথেকে ট্যালেন্টটেড অভিনেত্রী ‘ফড়িং’ খেয়ালি, তার দুর্ধর্ষ নাচে হাঁ সুপারস্টার দেব

খেয়ালী মন্ডল জিমন্যস্টিক নাচের মাধ্যমে আলোকিত করে তুলেছিল ডান্স ডান্স জুনিয়র সিজন 3 এর মঞ্চ

গতানুগতিক ধারার ধারাবাহিকের গল্পের প্লট থেকে কিছুটা বাইরে বেরিয়ে একজন জিমন্যাস্ট এর জীবন কাহিনী নিয়ে আবর্তিত এই ধারাবাহিকের প্লট বাংলা টেলিভিশন জগতে এনেছে এক যুগান্তকারী হাওয়া। হ্যাঁ! কথা হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “আলতা ফড়িং”কে নিয়ে। ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী খেয়ালি মন্ডল অতিসম্প্রতি ডান্স ডান্স জুনিয়ার সিজন থ্রি এর মঞ্চে আচমকাই গেস্ট অ্যাপিয়ারেন্সের করে চমকে দিলেন আপামর দর্শকদের

ধারাবাহিকে ফড়িংয়ের জীবনে চলছে রুদ্ধশ্বাস চড়াই-উৎরাই। তবে এতো কিছুর মাঝেও নিজের স্বামী ব্যাংক বাবুকে সবসময় পাশে পেয়েছে সে। মা রাধারানী নস্করের সাথে হওয়া ষড়যন্ত্রসহ তার পিতৃপরিচয় সকলের সামনে এনেছে ফড়িং আর এই টানটান উত্তেজনার মাঝে সম্প্রতি জনপ্রিয় এই ড্যান্সিং রিয়েলিটি শোতে হাজির হয়ে বিচারকমণ্ডলীসহ সারা বাংলার দর্শকদের চমকে দিলে খেয়ালী মন্ডল।

তবে এদিন শুধু তিনি একাই নন তার সাথে উপস্থিত হয়েছিলেন সারাবাংলা জিমনাস্টিক মহিলা প্রতিযোগিতার সিনিয়র বিভাগের বিজয়ী বিদিশা গায়েন। খেয়ালী মন্ডল এবং বিদিশা গায়েন সম্মিলিতভাবে জিমন্যস্টিক ও নাচের মাধ্যমে আলোকিত করে তুলেছিল ডান্স ডান্স জুনিয়র সিজন 3 এর মঞ্চ। এদিন দুই মহিলা জিমন্যাস্টের অসাধারণ অনন্য সুন্দর পারফরমেন্স রীতিমতো হতবাক করে দিয়েছিল সারাবাংলাকে।

বিচারকের আসনে আসীন দেব,রুক্মিণী,মনামীসহ উপস্থিত দর্শকেরা করতালির মাধ্যমে সম্ভাষণ জানিয়েছিল ধারাবাহিকের নায়িকা এবং বিদিশা তথা মহিলা জিমন্যাস্ট বিজেতাকে। এদিন চ্যানেলের অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা এই ভিডিওর ক্যাপশনে চ্যানেল কর্তৃপক্ষ ধামাকেদার এই এপিসোডের দুই চমকের পরিচয় করিয়ে দেন সারা বাংলার সাথে!