বিনোদনভাইরাল ভিডিও

Indian Idol-এর মঞ্চে গান গাইতে গাইতে অরুণিতার সঙ্গে ভরপুর রোমান্সে মাতলেন পাহাড়ি পবনদীপ, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

রোমান্টিক স্টেপের সাথে তাদের মুখের হালকা হাসি দেখেই দর্শকদের অনুমান আগামীতে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন পবনদীপ ও অরুণিতা

একজন ইন্ডিয়ান আইডলের বিজেতা অন্যজন দ্বিতীয় স্থানাধিকারী তবে দুজনের মধ‍্যে কোনো দ্বন্ধ নেই বরং তাদের নাম যেন একসাথে এখন জুড়ে গিয়েছে। পবনদীপ রাজন(Pawandeep Rajan) ও অরুনিতা কাঞ্জিলাল(Arunita Kanjilal) ইন্ডিয়ান আইডলের 12 নম্বর সিজন থেকেই পরিচিত হয়ে উঠেছিলেন তারা আর সেখানে যত পর্ব এগিয়েছে ততই দর্শকদের মন জিতে নিয়েছেন।

বর্তমানে সংগীতের মঞ্চে সেই লড়াই শেষ হয়ে গেলেও দুজনে একের পর এক নতুন গান শ্রোতাদের উপহার দিয়ে চলেছেন। এবার সম্প্রতি তাদের দেখা মিলল একত্রে, গানের পর এবার নাচ করে দর্শকদের মন মাতালেন তারা।

ইন্ডিয়ান আইডল 12(Indian Idol 12)-এর মঞ্চ থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন বর্তমান। শো শেষ হয়ে গেলেও এই জুটিকে নিয়ে চর্চা এখনো শেষ হয়নি। যখনই তারা একসাথে প্রোগ্রাম করতে হাজির হন তখনই উচ্ছাসে ভাসেন দর্শকরা। সম্প্রতি ফের তারা উপস্থিত হয়েছিলেন একত্রে, গানের পর এবার একসাথে রোমান্টিক গানে নাচের সাথে রোমান্টিক মুহূর্ত তৈরি করলেন তারা।

তাদের সম্পর্ক নিয়ে চর্চা থাকলেও একে অপরকে ভালো বন্ধু বলে থাকেন তারা তবে তাতে কি আর গুজবের আগুন নেভে! বরং সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি সেই গুজবে আগুনে ঘি দিল। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে তারা একত্রে মঞ্চে জুটি বেঁধে বিখ্যাত বলিউড গান “ইশকওয়ালা লাভে” নাচ করছেন। রোমান্টিক স্টেপের সাথে তাদের মুখের হালকা হাসি দেখেই দর্শকদের অনুমান আগামীতে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা। SET India নামক youtube চ্যানেল থেকে আপলোড করা হয়েছে এক এপিসোডের মিষ্টি মুহূর্তটি। যা এই মুহূর্তে ভাইরাল।

Related Articles