×

নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, মনিকে বারবার বিছানায় ফেলে এমন কাজ করলেন অভিনেতা, দেখে উত্তেজিত দর্শকেরা

মনি আর পবন সিংহের হট ভিডিও ভাইরাল। বলিউডের পাশাপাশি ভারতের অন্যান্য আঞ্চলিক ভাষার বিনোদন ইন্ডাস্ট্রিগুলিও বেশ সাফল্যের সাথে কাজ করে চলেছে। তেমনি এক বিখ্যাত সিনে ইন্ডাস্ট্রি হলো ভোজপুরি। এই ইন্ডাস্ট্রির বর্তমানে অন্যতম জনপ্রিয় মুখ পবন সিং (Pawan Singh)। তার সিনেমা ও গান মানেই দর্শক উত্তাল হয়ে উঠবে। সম্প্রতি তার সিনেমা ‘ওয়ান্টেড’ (Wanted) এর গান ‘পালাঙ্গিয়া আয়ে পিয়া’ সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। এই সিনেমায় পবনের সাথে জুটিতে অভিনয় করেছেন অভিনেত্রী মনি ভট্টাচাৰ্য (Mani Bhattacharya)।

ভিডিওর শুরুতেই দেখা গেছে একটা বন্ধ ঘরের মধ্যে খাটের পাশাপাশি শুয়ে আছেন পবন আর মনি। এর পরে মিউজিক গড়াতেই দুর্দান্ত নাচে মত্ত হলেন দুজন। পবনের পরনে হলুদ শার্ট আর খাঁকি রঙের প্যান্ট। শার্টের বোতাম খোলা, ভিতরে লাল রঙের স্যান্ডো গেঞ্জি। মাহির পরনে হলুদ রঙের শাড়ি ও ব্লাউজ।

বুক থেকে আঁচল নিচে নেমে গিয়ে উন্মুক্ত হয়ে পড়ে সম্পূর্ণ বক্ষ বিভাজকা, পেট নাভী। হাতে ম্যাচিং করে পরা হলুদ চুড়ি আর লাল নেল পালিশ। খোলা চুলে শরীর দুলিয়ে নানা বিভঙ্গে নাচতে দেখা যায় মনিকে। খুব অনায়েসেই দর্শকের মধ্যে দ্বিগুন উষ্ণতা চড়িয়েছে এই ভিডিওতে। ভিডিওতে মনিকে জড়িয়ে শরীরের বিভিন্ন অঙ্গে অনেক চুমু দিতেও দেখা গেল পবন সিংকে।

১১ মাস আগে ‘Bhojpuri Hit Gane’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয় এই ভিডিও। এখনো পর্যন্ত ৯৪ লাখ মানুষ ভিডিওটি দেখেছে। সাথে ৩৮ হাজার লাইক পড়েছে ভিডিওতে। এর থেকেই বোঝা যায় গানটি কি পরিমান হিট হয়েছে। তার সাথে প্রচুর কমেন্টও এসেছে নেটিজেনদের কাছ থেকে। প্রত্যেকেই মাহির ভূয়সী প্রশংসায় করেছেন। তার শরীরী হিল্লোল তোলা নাচ অনায়েসেই কাবু করেছে নেট নাগরিকদের।