×

VIDEO: লাল শাড়ি পরা শিখার রূপের আগুনে নিয়ন্ত্রণহীন হলেন পবন সিং, তারপর যা হল… দেখুন ভিডিও

বর্তমানে বাঙালির পুজোর ভাসান থেকে শুরু করে পিকনিক-সর্বত্রই ভোজপুরি গানের রমরমা। বিশেষ করে বর্তমান প্রজন্মের কাছে ভোজপুরি মিউজিক মানেই এক অনবদ্য বিশেষত্ব রয়েছে আর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক অনবদ্য ভোজপুরি গান যেখানে ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই প্রথম সারির নায়ক-নায়িকা পবন সিং ও শিক্ষা মিশ্রকে একে অপরের সাথে রোমান্টিক ভাবে নাচ করতে দেখা গিয়েছে!

ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা পবন সিং এবং অন্যতম সুন্দরী লাস্যময়ী অভিনেত্রী শিক্ষা মিশ্র ভাইরাল এই ভিডিওতে একে অপরের সাথে ঘনিষ্ঠ বোল্ড ডান্স সিকোয়েন্সে ধরা দিয়েছেন। তাদের কেমিস্ট্রি দর্শকদের এতটাই মনে ধরেছে যে ভিডিওটি ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি। খোলা আকাশের নিচে সেটের নীল ঝকমকে আলোয় দুজনে মাতোয়ারা হয়ে উঠেছেন নাচে।

“সব ধন খাই যানা হো” নামক এই ভিডিওটিতে ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই লিড অভিনেতা-অভিনেত্রীকে লাল রংয়ের পোশাক পরিহিত অবস্থায় নাচের যুগলবন্দি করতে দেখা গিয়েছে। একে অপরের সাথে কখনো বাহুডোরে আবার কখনো গদগদ প্রেমের দৃশ্য ধরা দিয়েছেন তারা আর অভিনেতা-অভিনেত্রীর এই গদগদ প্রেমের দৃশ্যকে রীতিমত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন আপামর জনতা।

বছর চারেক আগে “ওয়েব মিউজিক” নামক এক জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা এই ভিডিওটিতে ইতিমধ্যেই 5 কোটির বেশি ভিউজ পেয়েছে। পবন সিং এবং ইন্দু সোনালীর গাওয়া এই মিউজিক ভিডিওটি জনপ্রিয় ভোজপুরি মুভি “ধাড়কান” এর। ছোটে বাবা ডিরেক্টেড এই জনপ্রিয় গানের সূত্র ধরে ফের লাইমলাইটে উঠে এসেছেন পবন সিং এবং ইন্দু সোনালী।

Related Articles