×

VIDEO: রাতের অন্ধকারে নদীর ধারেই কাজলের সঙ্গে অন্তরঙ্গতায় মাতলেন পবন সিং, দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

ভারতীয় প্রাদেশিক ফিল্ম ইন্ডাস্ট্রি হিসেবে ভোজপুরি ইন্ডাস্ট্রি বর্তমানে উন্নতির শিখরে ছুঁয়েছে বৈকি! এই ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতা-অভিনেত্রীদের অক্লান্ত পরিশ্রমের ফলশ্রুতি হিসেবে বর্তমানে জনপ্রিয়তা লাভ করেছে ভোজপুরি মিউজিক ভিডিও। ভোজপুরি ইন্ডাস্ট্রির এমনই দুই সুপারস্টার অভিনেতা-অভিনেত্রী জুটি হলেন কাজল রাঘবানি এবং পবন সিং!

জনপ্রিয় “হুকুমাত” গানের তালে খোলা আকাশের নিচে নদীর ধারের স্নিগ্ধ পরিবেশের পবন সিং এর সাথে চুটিয়ে রোমান্স করেছিলেন কাজল রাঘবানি। সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল সেই উষ্ণ ভিডিও। সম্প্রতি এই জুটির জনপ্রিয় ভাইরাল মিউজিক ভিডিওর হাত ধরে ফের আরও একবার কামব্যাক করলেন।

“নাথুনিয়া পাগল কাইলে বা” নামক গানে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সফল এই জুটিকে একে অপরের সাথে গদগদ প্রেমের দৃশ্যে নিবন্ধ হতে দেখা গেল। দুষ্টু-মিষ্টি প্রেমের চাপানুতরে একে অপরের বাহুডোরে আবদ্ধ হলেন তারা। আবার কখনোবা শারীরিকভাবেও ঘনিষ্ঠ হলেন। সোশ্যাল মিডিয়া জুড়ে স্টিমিং হট এই ভিডিও ভাইরাল হতে বিশেষ সময় নেয়নি।

পবন সিং এবং ইন্দু সোনালীর গাওয়া এই ভোজপুরি মিউজিক গানটি দাবানলের মত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বলে রাখা ভালো এই মিউজিক ভিডিওর সুরকার হলেন অবনীশ ঝাঁ। ভোজপুরি মিউজিক চ্যানেল “ওয়েব মিউজিক” থেকে বছর সাতেক আগে শেয়ার করা এই ভিডিওটিতে ইতিমধ্যেই রয়েছে 5 কোটির বেশি ভিউজ। তাই আপনি যদি উষ্ণতার ওমে নিজেকে সিক্ত করতে চান তাহলে এখনই দেখে ফেলুন এই জনপ্রিয় ভোজপুরি মিউজিক ভিডিও!