বিনোদন

বাথরুম স্ক্রাবার দিয়ে রোগীর চিকিৎসা! সামাজিক মাধ্যমে মারাত্মক ট্রোলড ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক

সন্ধ্যা হলেই ধারাবাহিক প্রেমীরা টিভি খুলে বসে পড়ে ধারাবাহিক দেখতে। অনেকে ধারাবাহিক দেখতে এতটাই মশগুল হয়ে পড়েন যে যদি সেখানে কোনো সেড সিন থাকে তা দেখে কেঁদে ভাসায়ও তারা। বলাই বাহুল্য বহু ধারাবাহিক অনেক সময়ই গল্পের গরুকে গাছে ছড়িয়েছে। তবে, এবার গাছ নয় একেবার ছড়িয়ে দিয়েছে মগডালে। সম্প্রতি এক ধারাবাহিকের একটি সিনে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় মৃত্যুশয্যায় থাকা রোগীকে বাথরুম স্ক্রাবার দিয়ে ইলেকট্রিক শক দিচ্ছেন চিকিৎসকরা। যা বর্তমানে হাসির খোরাকে পরিণত হয়েছে।

ইলেকট্রিক শকের জায়গায় নাকি বাথরুম স্ক্রাবার, ভেবেছেন কখনো? তবে এও সম্ভব করল টেলি সিরিয়াল। আপনাদের নিশ্চয়ই জানতে খুব ইচ্ছে করছে যে কোন সিরিয়াল এই অদ্ভুত দৃশ্য দেখিয়েছে। এই অদ্ভুত দৃশ্য দেখিয়েছে জি বাংলা র সিরিয়াল ‘‌কৃষ্ণকলি’‌। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই সিরিয়ালের ৭০৪ নম্বর এপিসোডের একটি দৃশ্যের স্ক্রিন শট। যেখানে চিকিৎসক নায়ক নিখিলের দাদা অরুণকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর তাঁকে বাঁচাতে শক দেওয়ার জন্য চিকিৎসক আসল যন্ত্রের বদলে ব্যবহার করছেন বাথরুম স্ক্রাবার। যা দেখে সত্যিই হাসি থামাতে পারছেনা দর্শকরা।

আর এমন ভাবে স্ক্রাবার দু’টি ব্যবহার করা হয়েছে তা সহজেই দর্শকদের নজরে পড়েছে। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে মিমের বন্যা। যদিও অতিরঞ্জিত ভাবনাই এখন মূল উপকরণ হয়ে উঠেছে ধারাবাহিক গুলির। যার ফলে যাবতীয় ক্ষোভ গিয়ে পড়ে ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের উপর। সোশ্যাল মিডিয়ায় হতে হয় ট্রোলের শিকার। কিন্তু তাই বলে একেবারে বাথরুম স্ক্রাবার দিয়ে রোগীকে ইলেকট্রিক শক? যা মেনে নিতে রীতিমতো কষ্ট হচ্ছে দর্শকদের।

অন্যদিকে আবার সম্প্রতি ট্রোলের মুখে পড়েছিল হিন্দি ধারবাহিক ‘‌ইয়েহ রিস্তা কেয়া ক্যাহলাতা হ্যায়’‌। কারণ সেখানে দেখানো হয়েছিল ভবিষ্যতের দুনিয়ায় ঠিক প্রেম কেমন হবে। আর এক্ষেত্রে ডাক্তারি হয়ে গেল হাসির খোরাক। কারণ যেটি ব্যবহার করা হয়েছে, সেটি Scotch-Brite Bathroom Brush। তা বুঝতে বাকি নেই কাউর।

Tags

Related Articles

Close