বিনোদনভাইরাল ভিডিও

দুর্গে দুর্গতিনাশিনী, কাশফুলের বনে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ ‘পান্তা ভাতের কুন্ডু’র, ভাইরাল ভিডিও

একসময় মহাগুরু অর্থাৎ মিঠুন চক্রবর্তীর প্রিয় প্রতিযোগী ছিলেন তিনি। বাৎসল্য স্নেহে অভিনেতা তাকে নাম দেন “পান্তা ভাতের কুন্ডু”! অসাধারণ নাচ ও দুর্দান্ত এক্সপ্রেশন এর মাধ্যমে এই ছোট্ট নৃত্যশিল্পী সেইসময়ের ডান্স বাংলা ডান্সের অন্যতম জনপ্রিয় মুখ হয়ে ওঠে। তবে সময়ের স্রোত বয়ে গেছে অনেকটা, সেই ছোট্ট পান্তা ভাতের কুন্ডু আর আর ছোট্টটি নেই। হয়ে উঠেছে যুবতী তন্বী! সম্প্রতি দীপান্বিতা কুন্ডু ফের “দুর্গে দুর্গে দুর্গতিনাশিনী”র তালে দুর্গা পূজার আমেজে নৃত্য পরিবেশন করে ভাইরাল হলেন।

নীল আকাশকে সাক্ষী রেখে সবুজ মাঠে দূর্গা পূজার প্রাক্কালে তার নতুন চমক “দুর্গে দুর্গে দুর্গতিনাশিনী”। হাতে ত্রিশূল নিয়ে মা দুর্গা সাজে সজ্জিত হয়ে নৃত্য পরিবেশন করলেন তিনি। লাল পাড় হলুদ শাড়ি ও লাল ব্লাউজ,খোলা চুল ও মাথায় ত্রিনেত্র সম্মনিত হয়ে তাকে খোদ মা দুর্গার থেকে কম কিছু লাগছিল না। দুর্গাপূজার প্রাক্কালে এমন একটি অসাধারণ নাচের ভিডিও শুট করে ইউটিউবে পোস্ট করলেন তিনি।

সেই ছোট পান্তা ভাতের কুন্ডু আর ছোটটি নেই। এখন সে হয়ে উঠেছে এক যুবতী তন্বী। তবে তার চেহারার মিষ্টত্ব একই রকম রয়ে গেছে। সাথে রয়ে গেছে সেই দুর্দান্ত এক্সপ্রেশান যার মাধ্যমে ছোটবেলায় বহুল পরিচিত হয়েছিল সে। মাত্র 3 দিন আগে পোস্ট করা এই ভিডিওটিতে এখন অব্দি 26000 ভিউজ রয়েছে সাথে দুই হাজারের বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। দীপান্বিতার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যাও নেহাত কম নয় কমপক্ষে 60 হাজার সাবস্ক্রাইবার রয়েছে তার।

রিয়েলিটি শো এর মাধ্যমে উঠে আসে নানান নামি অনামি শিল্পীরা যারা জনপ্রিয়তা পেয়ে একরকমের সেলিব্রেটি হয়ে ওঠে কিন্তু শো শেষ হয়ে গেলে তাদের কে আর খুজে পাওয়া যায় না। তারাও চোখের প্রাঙ্গণ হতে ধীরে ধীরে হারিয়ে যায় কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এইসকল শিল্পীরা নিজেদের প্রতিভাকে ইউটিউব ফেসবুকের মাধ্যমে নিজেদের অনুরাগীদের কাছে পৌঁছে দেয়ার মাধ্যমে তাদের মনের মনিকোঠায় শিরোমিত হয়ে থাকে!

Tags

Related Articles

Close