বিনোদন

সৌন্দর্য্যের নিরিখে বলিউড অভিনেত্রীদেরও ক্লিন বোল্ড করবে পঙ্কজ ত্রিপাঠির কন্যা, দেখুন তাঁর ছবি

বলিউডি জাঁকজমকের দুনিয়া থেকে বেশকিছু দূরত্বে অবস্থান করলেও আশা ত্রিপাঠি একজন অত্যন্ত সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভ পারসন

মির্জাপুর,ক্রিমিনাল জাস্টিসের মতো একাধিক অনলাইন ওয়েব সিরিজের পাশাপাশি “লুডো” সিনেমায় নিজের অভিনয় দক্ষতার ভার্সিটিয়ালিটি পরিদর্শন করানোর মাধ্যমে বর্তমানে ভারতীয় বিনোদন জগতের একজন অন্যতম প্রশংসিত অভিনেতায় পরিণত হয়েছে পঙ্কজ ত্রিপাঠী। নিজ অভিনয়দক্ষতার গুণে তিনি তার সহ-অভিনেতা অভিনেত্রীদের ম্লান করে দেন বটে। তাই বর্তমানে একজন অভিনেতা হিসেবে বলিপাড়ায় বেশ নামডাক রয়েছে তার।

তবে সম্প্রতি এই দুর্দান্ত অভিনেতা নিজের অভিনয়ের জন্য নয় বরং কন্যার সৌন্দর্য্যের জন্য উঠে এলেন সংবাদমাধ্যমের লাইমলাইটে। দিন কয়েক আগে কন্যা দিবস উপলক্ষে নিজের স্নেহধন্য কন্যার বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায় আর সেখান থেকেই ভাইরাল হয়েছে পঙ্কজ ত্রিপাঠির কন্যার বেশকিছু লেন্সবন্দি মুহূর্ত যা দেখে নেটিজেনদের দাবি ত্রিপাঠী কন্যা সৌন্দর্য্য গুনে কারিনা কাপুরকেও মাত দেন।

বলিউডি জাঁকজমকের দুনিয়া থেকে বেশকিছু দূরত্বে অবস্থান করলেও আশা ত্রিপাঠি একজন অত্যন্ত সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভ পারসন। পাশাপাশি ত্রিপাঠি-কন্যা হিসেবেও সুখ্যাতি রয়েছে তার। সৌন্দর্য্য এবং অসাধারণ ড্রেসিং সেন্স এর জন্য এখন থেকেই লাইমলাইটে উঠে এসেছেন ত্রিপাঠীকন্যা। ইতিমধ্যেই জনপ্রিয় এই অভিনেতার কন্যার রয়েছে একাধিক ফ্যানবেজ এবং ফ্যানপেজ।

তবে একজন বলিউডের সুপারস্টার অভিনেতার কন্যা হলেও আদতে বলিউড বিনোদন জগতকে খুব একটা পছন্দ করেন না আশা। তাই ত্রিপাঠির ছোট এই মেয়ের পছন্দ হলো কোরিয়ান ড্রামা। আশা ত্রিপাঠি সোশ্যাল মিডিয়ায় একাউন্টে নজরে আসে সেই ছবি ধরা পরে। মাঝেমধ্যেই কোরিয়ান ড্রামার নানান ভিডিও ক্লিপ পোস্ট করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button