×

Pallavi Dey: অবিশ্বাস্য! টেলিভিশনের পর্দায় নতুন ধারাবাহিকে ফিরছেন ‘প্রয়াত’ পল্লবী দে

5 ই সেপ্টেম্বর থেকে স্টার জলসায় প্রতিদিন দেখা যাবে পল্লবী দে-কে

আবার পর্দায় ফিরে আসছেন পল্লবী দে। কি অবাক হচ্ছেন, অবাক হবার মতই ঘটনা। মৃত মানুষ কিভাবে আবার ফিরে আসবে পর্দায়! এও কি সম্ভব। তবে এটি একদম সত্যি ঘটনা। খুব শীঘ্রই দেখা যাবে তাকে আবার টেলিভিশনের পর্দায়। যা নিয়ে তাঁর অনুরাগীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছে। সেই লুৎফা বেগম কে আবার দেখা যাবে টেলিভিশনের পর্দায়। তবে কিভাবে চলুন জেনে নিই।

পল্লবী দে বাংলা টেলিভিশন জগতের এক অতি পরিচিত মুখ। জনপ্রিয় ধারাবাহিক “আমি সিরাজের বেগম” এ লুৎফুন্নেসার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে মন জয় করেছিলেন হাজার অনুরাগীর। তবে চলতি বছরের মে মাসে ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন এই অভিনেত্রী। আত্মহত্যার কারণ হিসেবে সঠিকভাবে কিছু জানা না গেলেও, শোনা গেছে লিভ ইন পার্টনারের সঙ্গে ঝামেলার জেরেই এমন ভয়াবহ সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

তবে সেই ফুটফুটে পল্লবী কে আবার দেখতে পাওয়া যাবে টেলিভিশনের পর্দায়, এই কথা শুনে অবাক হয়েছেন বহু অনুরাগী, ভেবেছেন মৃত মানুষ কিভাবে জীবন্ত হয়ে ফিরবে। ঘটনাটা ঠিক তেমন নয়। “আমি সিরাজের বেগম” ধারাবাহিকের সাথে সাথে তিনি আরও অনেক ধারাবাহিকে অভিনয় করেছিলেন যা হল, “রেশম ঝাঁপি”, “মন মানে না”। এর সাথে সাথেই তিনি আরও একটি ধারাবাহিকের শুটিং করেছিলেন যার নাম হল “বিক্রম বেতাল”।

কিন্তু এই ধারাবাহিকটির শুটিং বহুদিন আগে শেষ হলেও, এই ধারাবাহিকটির কোনরকম সম্প্রচার হয়নি। তবে সম্প্রতি শোনা যাচ্ছে, আগামী 5 ই সেপ্টেম্বর থেকে স্টার জলসায় আসতে চলেছে এই বিক্রম বেতাল ধারাবাহিকটি। যেখানে আবার দেখা পাওয়া যাবে পল্লবীর। যদিও এই ধারাবাহিকটি “সান বাংলা” থেকে সম্প্রসারিত করার কথা ছিল। কিন্তু জানা গেছে এটি দেখা যাবে স্টার জলসায়। তবে অভিনেত্রীকে আবার নতুন করে পর্দায় দেখার আশায় অপেক্ষা করছেন বহু অনুরাগী। পল্লবী না ফেরার দেশে চলে গেলেও নিজের কাজের মাধ্যমেই চিরস্মরণীয় হয়ে থাকবেন সকলের মনে।

Related Articles