×

Haye Garmi! ফের সাহসী পোশাকে এমন পোজ দিয়ে নেটদুনিয়ায় ঝর তুললেন ‘পাখি’ মধুমিতা

আরো একবার বোল্ড অবতারে ধরা দিয়ে সকলকে মুগ্ধ করলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার(Madhumita Sarcar)। বর্তমানে এই নামটির সাথে কমবেশি সকলেই পরিচিত। কারণ ছোটপর্দা দিয়ে যাত্রা শুরু করলেও বর্তমানে টলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই কাজ করেছেন একাধিক সিনেমায়। একইসাথে হাতে রয়েছে আরও কাজ।

তবে কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকতে দেখা যায় তাকে। যেখানে নিত্যদিন ভাগ করে নেন নিজের নানার লাস্যময়ী ছবি থেকে শুরু করে ভিডিও। সম্প্রতি সেরকমই কয়েকটি ছবি তিনি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যেখানে তার হটনেস রীতিমতো ঝড় তুলেছে অনুরাগীদের বুকে। আসলে মাঝেমধ্যেই বিভিন্ন ফটোশ্যুট করতে দেখা যায় তাকে।

এদিন সেরকমই একটি ফটোশ্যুটে তাকে জিন্স এবং ডেনিম জ্যাকেট পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। পোশাক সাহসী হওয়ার পাশাপাশি তার শরীরের অনেকটি অংশই উন্মুক্ত ছিল। যা তাকে আরো বোল্ড করে তুলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। তাইতো এই ছবিগুলি পোস্ট করতেই ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে। তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

উল্লেখযোগ্য,’সবিনয় নিবেদন’ ধারাবাহিকের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। তবে সবথেকে বেশি তিনি জনপ্রিয়তা লাভ করেছেন ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের মাধ্যমে। এরপর একাধিক ধারাবাহিকে কাজ করার পাশাপাশি অভিনয় করেছেন সিনেমা এবং ওয়েবসিরিজেও। বর্তমানে তার কেরিয়ার রীতিমতো মধ্যগগনে।