বিনোদন

টলিউড ছেড়ে এবার দক্ষিণে উড়ান ‘পাখি’র! হাজার কোটি টাকার ইন্ডাস্ট্রির নায়িকা হতে চলেছেন মধুমিতা সরকার

জানা গিয়েছে দক্ষিণের জনপ্রিয় চিত্রনাট্যকার শঙ্করের সিনেমার মাধ্যমে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে চলেছেন মধুমিতা সরকার

খুব শীঘ্রই এবার দক্ষিণের সিনেমাতে অভিনয় করতে চলেছেন সকলের প্রিয় ‘পাখি’ অর্থাৎ মধুমিতা সরকার(Madhumita Sarcar)। কী অবাক হচ্ছেন তো? হওয়ারই কথা কারণ যার অভিনয় যাত্রা শুরু হয়েছিল বাংলা ধারাবাহিকের মাধ্যমে। তিনি এখন অভিনয় করতে চলেছেন দক্ষিণ ইন্ডাস্ট্রিতে। তবে সম্প্রতি এমনটাই জানা গিয়েছে। যা শোনার পর উচ্ছ্বসিত মধুমিতার অনুরাগীরা।

‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রথম পা রেখেছিলেন এই অভিনেত্রী। এই ধারাবাহিকের পর খুব বেশি জনপ্রিয়তা লাভ না করলেও ‘বোঝেনা সে বোঝেনা’তে অভিনয় করার পর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। কাজ করেছেন একাধিক ধারাবাহিক-সহ ওয়েবসিরিজেও। শুধু তাই নয় বড়ো পর্দাতেও দেখা মিলেছে তার।

আর এবার দক্ষিণের ইন্ডাস্ট্রিতে পাড়ি দিতে চলেছেন এই অভিনেত্রী। বর্তমান সময়ে দক্ষিণের সিনেমাগুলি কী পরিমাণ হিট হয়েছে তা আমরা সকলেই জানি। তাই মধুমিতার এই ইন্ডাস্ট্রিতে যাওয়া সত্যিই বিরাট বড়ো সাফল্য। জানা গিয়েছে দক্ষিণের জনপ্রিয় চিত্রনাট্যকার শঙ্করের সিনেমার মাধ্যমে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে চলেছেন তিনি।

আর তার বিপরীতে অভিনয় করবেন রাকেশ ভার(Rakesh Varre)। এই সিনেমায় কাজ করার জন্য তেলেগু শিখতে হচ্ছে অভিনেত্রীকে। যদিও আপনাদের জানিয়ে রাখা ভালো পরিচালকের প্রথম পছন্দ মধুমিতা ছিলেন না। সাই পল্লবীকে(Sai Pallavi) ছবির প্রস্তাব দিয়েছিলেন তিনি। যখন এই প্রস্তাব ফিরিয়ে দেন তখন মধুমিতাকে প্রস্তাব দেওয়া হয়,আর তিনি রাজীও হয়ে যান।

Related Articles