বিনোদন

শুধুই বন্ধুত্ব নাকি প্রেম, সোজা সাপটা উত্তর দিলেন শোভন-স্বস্তিকা

শোভন বৈশাখী এবং সৌমিত্র সুজাতা জুটির পর এবার শোভন স্বস্তিকা জুটিকে নিয়ে বিতর্ক শুরু হয়েছে। দিনকতক আগেই অভিনেত্রী স্বস্তিকার আঙুলে হীরের আংটি দেখে তাঁর নতুন বন্ধু গায়ক শোভনকে ঘিরে গুজব রটে, বাগদান সেরে ফেলেছেন তাঁরা। এ প্রসঙ্গেই মুখ খুললেন উত্তপ্ত শোভন এবং স্বস্তিকা।

শোভন জানান, স্বস্তিকার আঙুলের আংটিটি প্রায় চার বছরের পুরনো। আর তাদের বন্ধুত্বের বয়স মাত্র মাস তিনেক। এইটুকু সময়ে পরস্পরকে এতোটাও চিনে ওঠা সম্ভব নয়, যে বাগদান বা বিয়ের সিদ্ধান্ত নেওয়া যায়। স্বস্তিকার মন খুলে কথা বলার বা গান শোনার জায়গা শোভন। কিন্তু বিয়ের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত নেননি তাঁরা।

শোভন আরও বলেন, স্বস্তিকা অত্যন্ত ভালো মনের মানুষ এবং আপাতত তাঁদের দুজনের একমাত্র ধ্যানজ্ঞান হলো কাজ। স্বস্তিকা তাঁর সাম্প্রতিক সিরিয়াল, ‘কী করে বলবো তোমায়’ নিয়ে ভীষণ ব্যস্ত। শোভনও ব্যস্ত তাঁর গানের কেরিয়ার নিয়েই। এর মাঝে তাঁরাও অবাক হঠাৎ তাঁদের নিয়ে রটা এই গুজবে।

স্বস্তিকা জানান, শোভন এবং তিনি শুধুই ভালো বন্ধু। এটুকুই আপাতত তাঁদের সম্পর্কের স্ট্যাটাস। বাদবাকি এই স্বল্প সময়ে তাঁরা কোনও সিদ্ধান্তে আসেননি। ক্ষুব্ধ শোভন আরোও জানান, পাশাপাশি অতীত নিয়েও চলছে টানাহেঁচড়া, যা তাদের একেবারেই নাপসন্দ।

Tags

Related Articles

Close