বিনোদন

মা হওয়ার পর প্রথম বিবাহবার্ষিকী, রাজকে ভালোবাসায় ভরালেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ছবি

টালিগঞ্জের হিট জুটি রাজ-শুভশ্রী এককথায় রাজশ্রী। দেখতে দেখতে নিজেদের বিবাহ বার্ষিকের তিন বছর পার করে ফেললেন তারা, ২০১৮ সালে সই সবুত করে আইনত বিয়ে করেছিলেন টলিউডের এই জুটি। আর তারই ছোটখাটো সেলিব্রেশন করলেন নিজেদের মতন করে।

সম্পর্কের নানা টানাপোড়েনের মধ্যে দিয়ে অবশেষে ২০১৮ সালের ৬ মার্চ হঠাৎই চুপিসারে একে ওপরের সাথে আইনি বিয়ে সারেন রাজ শুভশ্রী। তার দুমাসের মাথায় বাওয়ালী রাজ বাড়িতে ধুম ধাম করে বিয়ে করেন রাজ-শুভশ্রী।

এদিন রাজ-শুভশ্রীর তৃতীয় বিবাহ বাৎসরিক এ রাজের উদ্দেশে ভালোবাসায় মোড়া বার্তা দিলেন নায়িকা, শুভশ্রী লিখলেন, তুমি আমার সারা জীবনের ভালোবাসা, আমার হিরো, আমার সন্তানের বাবা আমি তোমাকে ভালোবাসি একসাথে পথ চলার তিন বর্ষ পূরণ। হ্যাশট্যাগে লেখা ‘৬ মার্চ’।

এই বছর রাজ শুভশ্রী জন্য বিশেষ, কারণ এটাই তাদের সন্তানের জন্মের পর তাদের প্রথম বিবাহ বাৎসরিক। এখন রাজ শুভশ্রীর ভরা সংসার, তাদের জীবনে এসেছে তাদের শিম্বা, আপাতত তাকে নিয়েই মেতে রাজশ্রী। এরমধ্যে আর যোগ দিয়েছে রাজনীতিতে, তৃণমূল কংগ্রেসের ব্যারাকপুরের প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন ভোটে, আর অন্যদিকে শুভশ্রী এখন ব্যস্ত নিজের সন্তানকে নিয়ে।

Tags

Related Articles

Close