×

Oindrila Saha: শাড়ি ছেড়ে শর্ট ড্রেসে মাঝ রাস্তায় দুর্দান্ত নাচ ‘Mithai’-এর নীপার, মুহূর্তে ভাইরাল ভিডিও

নীপা ওরফে ঐন্দ্রিলার নাচ দেখে মুগ্ধ ভক্তরা

“ডান্স বাংলা ডান্স” জুনিয়র এর হাত ধরে অভিনয় জগতে পদার্পণ করেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক ধারাবাহিকে নিজের অভিনয়ের ছাপ ছেড়ে যাওয়ার মাধ্যমে বাংলা টেলিভিশনের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হয়েছেন তিনি। তবে তার ক্যারিয়ারে “মিঠাই” ধারাবাহিকে নিপার চরিত্রে অভিনয়ের মাধ্যমে আসে ব্রেকথ্রু। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই অভিনেত্রী বাংলা গানের ভিডিও তৈরি করে ফের আরও একবার উঠে এলেন লাইমলাইটে।

আর পাঁচজন Generation Z এর অভিনেত্রীদের মত ঐন্দ্রিলাও অত্যন্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। মাঝেমধ্যে ফটোশুটের ছবি ও রিল ভিডিও আপলোড করার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ইন্টারেকশন বজায় রাখতে সিদ্ধহস্ত তিনি আর সেই ধারা মেনেই সম্প্রতি “চিরদিনই তুমি যে আমার” সিনেমার “উ লা লা” গানে খোলা রাস্তায় রিল ভিডিও তৈরি করে ভাইরাল হলেন অভিনেত্রী।

এদিনের ভাইরাল ভিডিওতে ঐন্দ্রিলাকে সাদাকালো ফ্লোরাল প্রিন্টেড শর্ট ড্রেসে জনপ্রিয় বাংলা গান “উলালা”তে নাচতে দেখা গিয়েছে। হালকা মেকআপ,খোলা চুল ও হাই হিলস এ এদিন অভিনেত্রী হয়ে উঠেছিলেন পশ্চিমা সুন্দরী। ধারাবাহিকে ধরাবাঁধা শাড়ি লুক ছেড়ে সম্পূর্ণ ভিন্নরূপে এদিন ধরা দিয়েছেন ঐন্দ্রিলা।

দিন কয়েক আগেই ভেঙেছে অভিনেত্রীর মন! ছোটবেলার প্রেম স্নেহাশীষ হালদারের সাথে অবশেষে আলাদা হয়েছে গিয়েছে অভিনেত্রীর জীবনে চলার রাস্তা। দেবীপক্ষ সিরিয়ালের শুটিং চলাকালীন গড়ে ওঠা এই প্রেমের সম্পর্ক দীর্ঘ 10 বছর ধরে চলার পর অবশেষে বোঝাপড়া কমে আসার জন্য ভেঙে যায়। যার কারণ হিসেবে অভিনেত্রী সংবাদমাধ্যমকে জানান,”বোঝাপড়া কমে আসছিল তাই সম্পর্ক থেকে বেরিয়ে আসি”!

Related Articles