×

শর্ট পোশাকে প্রেমিকের সঙ্গে বিয়েতে পৌঁছালেন অজয় কন্যা নাইসা! ইন্টারনেটে ফাঁস হল ছবি

প্রেমিক আরোহানের সাথে একাধিক ছবিতে লেন্সবন্দী হয়েছিলেন নাইসা

বর্তমানে বলিউডের উঠতি “স্টারকিড”দের মধ্যে স্টাইল স্টেটমেন্ট এর জন্য অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে অজয় দেবগন কন্যা নাইসা দেবগন। মাত্র কুড়ি বছর বয়সেই তার সোশ্যাল মিডিয়া পপুলারিটি ছাড়িয়ে গিয়েছে পিতা-মাতার জনপ্রিয়তাকেও। সোশ্যাল মিডিয়া খুললেই হামেশাই ভাইরাল হতে দেখা যায় নাইসার বিভিন্ন ফ্যাশন লুকস। এবারেও অন্যথা হলো না তার! কনিকা কাপুরের রিসেপশন পার্টিতে নাইসার বোল্ড লুক জমিয়ে ভাইরাল নেট দুনিয়ায়।

সম্প্রতি বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করেছেন গায়িকা কনিকা কাপুর আর সেই উদ্দেশ্যে লন্ডনে থ্রো করেছিলেন তার বিবাহ পরবর্তী রিসেপশন পার্টি। সেখানে নেমেছিল তারকাদের ঢল আর উপস্থিত হয়েছিলেন অজয় দেবগন কন্যা নাইসা দেবগন। তবে এদিন তিনি একা নন,প্রেমিক আরোহানকে সঙ্গে নিয়ে পার্টিতে উপস্থিত হয়েছিলেন। তবে সবকিছু ছাপিয়ে গিয়ে পার্টির মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল নাঈসার এদিনের ফ্যাশন স্টেটমেন্ট।

সম্প্রতি আরোহাণের প্রোফাইল থেকে ভাইরাল হওয়া কানিকা কাপুরের রিসেপশন পার্টির বেশ কিছু ছবিতে নাঈসাকে একটি হালকা গোলাপি বডিকন ড্রেসে দেখা যাচ্ছে। সুইটহার্ট নেকলাইন যুক্ত এই ড্রেসের নেকলাইন ছিল অত্যন্ত গভীর যার ফলে এদিন সুস্পষ্ট হয়ে উঠেছিল নাইসার বক্ষ বিভাজিকা। বলতে গেলে তার সম্পূর্ণ লুকটির মূল কেন্দ্রবিন্দুতে ছিল তার এই বডি হাগিং ড্রেসটি যা অভিনেত্রীর শরীরের সমস্ত অলিগলির হদিস দিচ্ছিল।

খোলা চুল এবং হালকা মেকআপ এর সাহায্যে এদিন পার্টিতে নিজের সম্পূর্ণ লুককে কমপ্লিট করে উপস্থিত হয়েছিলেন এই স্টারকিড। পার্টি থ্রোয়ার এবং প্রেমিক আরোহানের সাথে একাধিক ছবিতে লেন্সবন্দী হয়েছিলেন তিনি। তবে নিজের প্রোফাইল থেকে না হলেও এদিন আরোহাণের প্রোফাইল থেকে শেয়ার হওয়া এই ছবিগুলি বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম “টক অফ দ্য টাউন” হয়ে উঠেছে।

Related Articles