বিনোদন

Nusrat Jahan: ‘এবার ঝড় দিলে উড়ে যাবে’, একমাথা সিঁদুরে দুর্গা পুজোর সাজে ছবি পোস্ট করতেই কটাক্ষের শিকার নুসরত

গত বছর যশকে(Yash Dasgupta) নিজের স্বামী বলে দাবী করেছিলেন নুসরত

সম্প্রতি এবার সিঁদুর পরার কারণে সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড হলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান(Nusrat Jahan)। বেশ কয়েক বছর ধরেই সমালোচনা এবং এই অভিনেত্রীর নাম ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে। নানান সময় নানান কারণে সমালোচনার শিকার হয়েছেন তিনি। কখনো সন্তানের জন্ম দেওয়া আবার কখনো বিবাহ সব মিলিয়ে হট টপিক হয়ে উঠেছিলেন এই অভিনেত্রী।

আর সম্প্রতি এবার ষষ্ঠীর লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তাকে কটাক্ষে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাকে দেখা গিয়েছে পেঁয়াজ রঙের একটি শাড়ি এবং ভেলভেটের ব্লাউজ পরিত অবস্থায়। একইসাথে খোঁপায় রয়েছে ফুল এবং সিঁথি ভর্তি সিঁদুর। ব্যস! ছবি দেখামাত্রই শুরু হয়েছে সমালোচনা।

কেউ কেউ তার শারীরিক গঠন নিয়েও কটাক্ষ করেছেন। আসলে ওজন অনেকটাই ঝরিয়ে ফেলেছেন এই অভিনেত্রী। তবে কেউ কেউ তাকে অসুস্থ মনে করেছেন। একজন লিখেছেন ‘সব হাড্ডি বেরিয়ে এসেছে। এবার ঝড় দিলে উড়ে যাবে।’ আবার কেউ কেউ লিখেছেন ‘মুসলিম হয়েও হিন্দু ধর্ম পালন করে’। এখানেই শেষ নয় কারো মতে, ‘তুমি নিশ্চিত তুমি যশের নামে সিঁদুর পরেছো?’

আসলে গত বছর যশকে(Yash Dasgupta) নিজের স্বামী বলে দাবী করেছিলেন তিনি। যদিও তারা কবে, কোথায় বিয়ে করেছেন তা এখনো অজানা রয়ে গিয়েছে। এছাড়া পুজোর আগে আগস্ট মাসে জন্ম দিয়েছিলেন পুত্র সন্তান ঈশানের। এই নিয়েও একাধিক সমালোচনা হয়েছে। আসলে সন্তান জন্ম দিলেও সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রথমে মুখ খোলেননি তিনি। পরে অবশ্য সবটা জানা যায়।

Related Articles

Back to top button