বিনোদন

ঠোঁটমোটা নুসরতের থেকে ঢের গুণ বেশি সুন্দরী তাঁর বোন, ছবি দেখলে চোখ ফেরাতে পারবেন না

একধারে তিনি হলেন বসিরহাটের তৃণমূল সাংসদ অন্যদিকে একজন পুরোদস্তুর টলিপাড়ার অভিনেত্রী। টলিউডের এই সুন্দরীকে নিয়ে বিতর্কের শেষ নেই। তবুও পেশাগত জীবনের পাশাপাশি সাংসারিক দায়িত্বও জোরকদমে সামলাচ্ছেন তিনি। তবে আজকে আমাদের এই প্রতিবেদন অভিনেত্রীকে নিয়ে নয় বরং তার বোনকে নিয়ে। অভিনেত্রী নুসরাত জাহানের বোন নুজহাত জাহান রুপ-লাবণ্যের দিক থেকে অভিনেত্রীর থেকে কোন অংশে কম যান না।

টলিপাড়ার একজন সুপারস্টার অভিনেত্রীর বোন হলেও নিজেকে বরাবর প্রচারে লাইমলাইট থেকে দূরেই রেখেছেন নুজহাত। অথচ সৌন্দর্যের দিক থেকে অভিনেত্রীর থেকে অনেকাংশেই এগিয়ে রয়েছেন তিনি। দু’জনের মুখের মধ্যে এতটাই মিল রয়েছে যে অনেকেই তাদের যমজ বোন বলে ভুল করে থাকেন। বর্তমানে উচ্চ শিক্ষার জন্য কানাডায় অবস্থান করছেন নুজহাত।

প্রচারের লাইমলাইট অনেকটাই দূরে অবস্থান করায় নুজহাত এখনও রয়ে গিয়েছে লোকচক্ষুর আড়ালে। তবে অভিনেত্রী নুসরাত জাহানকে ইনস্টাগ্রামে ফলো করলে তাদের ছোটবেলার একাধিক দুষ্টু মিষ্টি স্মৃতির কথা উঠে আসে এমনকি সম্প্রতি বোনের জন্মদিন উপলক্ষে একটি বিশেষ শুভেচ্ছা বার্তাও রয়েছে নুসরাতের ইনস্টাগ্রামে। গ্ল্যামারের খাতে বিশেষত স্টাইল স্টেটমেন্ট,ফ্যাশন সেন্স,লুকস সবদিক থেকেই কোন টলিউড অভিনেত্রীর থেকে কম যান না নুজহাত।

নুসরাত জাহানের প্রাক্তন স্বামীর সাথে ডেস্টিনেশন ওয়েডিং এর সময় তুরস্কের একাধিক ছবিতে ধরা দিয়েছিলেন নুজহাত। জানা যায়,বর্তমানে কানাডায় পড়াশোনা শেষে টরোন্টোতে ইউআই এবং ইউএক্স ডিজাইনার হিসেবে কর্মরত রয়েছেন টলিউড অভিনেত্রীর বোন। তবে দুই বোনের মধ্যে সম্পর্কের রসায়ন কতটা গভীর তা নুসরাতের শুভেচ্ছাবার্তা পড়লেই বোঝা যায়।

Related Articles