×

Salman-Nusrat: এবার টলিউড ছেড়ে ‘কন্ট্রোভার্সি কুইন’ বলিউডে! সালমানের ডাকে মুম্বাই যাচ্ছেন নুসরত জাহান

খুব শীঘ্রই নুসরত পাড়ি দিতে চলেছেন বিগবসের সেটে

প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত অভিনেত্রী-তারকা সংসদ নুসরাত জাহান। তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। অভিনেত্রীর জীবনের প্রত্যেকটি সিদ্ধান্তই তাকে লাইমলাইটে এনে দেয়। এবারও অন্যথা হলো না তার। ভক্তদের একরাশ চমক দিয়ে টলিপাড়ার নতুন গুজব সত্যি করে জানা যাচ্ছে খুব শীঘ্রই নায়িকা পাড়ি দিতে চলেছেন বিগবসের সেটে!

হ্যাঁ! ঠিকই শুনছেন। জানা যাচ্ছে চলতি সিজনের বিগবসে একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে চলেছেন নুসরাত আর উক্ত কারণের জন্য বেশ মোটা অংকের পারিশ্রমিক দাবি করেছেন চ্যানেল কর্তৃপক্ষের কাছে। বিগবস সিক্সটিনে একজন প্রতিযোগীর বেশে দেখা যাবে এই বাঙালি নায়িকাকে। অন্যদিকে দিব্যা খোসলা কুমারের বিপরীতে খুব শীঘ্রই বলিউড বিগ ব্যানারের আন্ডারে কাজ করতে চলেছেন অভিনেতা যশ। তাই এক কথায় বলা যায়,যে টলিপাড়ার এই পাওয়ার কাপল জুটি বর্তমানে টলিউড থেকে বলিউডে টেলিপোর্ট করছেন এক কথায়।

অন্যদিকে পূর্ববর্তী সিজনের থেকে প্রায় তিনগুণ বেশি পারিশ্রমিক দাবি করেছেন সাল্লুমিয়া। যা শুনে রীতিমতো মাথায় হাত নির্মাতাদের। জানা যায় বিগ বস ফিফটিন সঞ্চালনার কাজের জন্য 350 কোটি টাকার পারিশ্রমিক দাবি করেছিলেন সালমান আর চলতি সিজনে সঞ্চালনার জন্য 1000 কোটি টাকা দাবি করেছেন তিনি। স্বাভাবিকভাবেই এত মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করায় বলিউডের অন্দরে কানাঘুষো শোনা যাচ্ছে এবার মেইনস্ট্রিম ফিল্ম আর নয়,বরঞ্চ সঞ্চালনার কাজের ওপরই ভরসা রাখতে হচ্ছে সালমানকে।

তবে বিগবস মানেই সালমান খান আর সেই কারণেই নির্মাতারাও অনেকটাই নিরুপায়। অন্যদিকে নুসরাতের পারিশ্রমিক সম্পর্কে এখনো পর্যন্ত বিশেষ কোনো তথ্য সামনে আসেনি আর সম্পূর্ণ বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। তবে খুব শীঘ্রই যে গুজবে সীলমোহর পড়তে চলেছে,এমনটাই দাবি টলিপাড়ার বিশিষ্ট সূত্রের!

Related Articles