বিনোদন

‘স্বামী’ যশের জন্মদিনে আদরমাখা শুভেচ্ছা নুসরতের, স্পেশাল দিনে ফাঁস করলেন দাম্পত্য জীবনের এই সিক্রেটটি

যশ দাশগুপ্তের জন্মদিন উপলক্ষ্যে থাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন একটি ছবি পোস্ট করেন নুসরত

স্বামীর জন্মদিনে একটি ছবি পোস্ট করে তাকে শুভেচ্ছা বার্তা জানালেন সমালোচিত অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান(Nusrat Jahan)। এই অভিনেত্রীকে নিয়ে ঠিক কী পরিমাণে সমালোচনা হয় তা আমরা সকলেই জানি। বিগত এক বছর ধরে নানান কারণে নানান সময়ে সমালোচনায় উঠে এসেছেন তিনি। তবে সেসবকে তোয়াক্কা না করে দিব্যি নিজের মতোন জীবন কাটাচ্ছেন।

আর সম্প্রতি এবার অভিনেতা যশ দাশগুপ্তের(Yash Dasgupta) জন্মদিন উপলক্ষ্যে থাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন একটি ছবি পোস্ট করে। এদিন অভিনেত্রী দুজনের একটি ছবি পোস্ট করে সেখানে লিখেছেন,’শুভ জন্মদিন হন(hon) যশ দাশগুপ্ত। আনন্দে ভরে উঠুক জীবন।’ আর বউয়ের এমন বার্তার উত্তরে তিনি লিখেছেন,’ধন্যবাদ হন(hon)’। সঙ্গে একটা লাল হৃদয়ের ইমোজি।’

তবে এই পোস্ট দেখার পরেও তাকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। আসলে কারো কাছে ‘হন’ শব্দটির মানে জানা নেই। তাইতো কেউ কেউ বলেছেন,’এরা কী হনহন করে হাঁটে?’ আবার কেউ বলেছেন,হন মোনে হয়তো হানি বোঝাতে চেয়েছেন তারা। আবার কেউ কেউ অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। পোস্ট হতেই নিমেষে ভাইরাল সেই ছবি।

উল্লেখযোগ্য,নিখিল জৈনের(Nikhil Jain) সাথে বিবাহবিচ্ছেদ থেকে শুরু করে যশ দাশগুপ্তের সাথে সম্পর্কে জড়ানো,এরপর ঈশানের জন্ম দেওয়া এবং গোপনে বিবাহবন্ধন সব মিলিয়ে বেশ কিছু সময় ধরে চর্চায় রয়েছেন অভিনেত্রী। যদিও কখনো এই বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি তাকে বরং স্বামী সন্তান নিয়ে দিব্যি আছেন তিনি।

Related Articles