বিনোদনভাইরাল ভিডিও

‘একজন সাংসদ নামে কলঙ্ক’, ফের খোলামেলা পোশাকে নুসরতকে দেখে ধুয়ে দিলেন নেটিজেনরা

টলিউডের বেশ কিছু অভিনেত্রী রয়েছেন যাদের পিছু ছাড়তে চায় না বিতর্ক। তাদের নামের সঙ্গে বিতর্ক শব্দটি এমন ভাবে জড়িয়ে গেছে যে, যেকোনো কারণেই তারা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়া উঠে আসে সোশ্যাল মিডিয়ার চর্চায়। আর তেমনি এক অভিনেত্রী হলেন নুসরাত জাহান,যাকে নিয়ে বিতর্কের শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। ব্যক্তিগত জীবন হোক বা রাজনৈতিক জীবন বা লুকস যেকোনো কারণেই তাকে পড়তে হয় নেটিজেনদের চর্চার মুখে।

সম্প্রতি অভিনেত্রীকে নিয়ে আবারও শুরু হল বিতর্ক। তবে এবার তার বিতর্কের কারণ হলো তার একটি পোস্ট। সম্প্রতি নুসরাত তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন, যাকে ঘিরেই শুরু হয়েছে চর্চা। ভিডিওটিতে তিনি ধরা দিয়েছেন একদম বোল্ড লুকে। তবে নেটিজেনদের একাংশ যেমন তার এই লুক দেখে ক্লীনবোল্ড, তেমনি অন্যদিকে আরেক অংশ ব্যস্ত তাকে নিয়ে ট্রোলিং করতে।

নুসরাতকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় নানা ছবি,ভিডিও ভাগ করে নিতে দেখা যায়। সম্প্রতি তিনি যে ভিডিওটি শেয়ার করেছেন, সেখানে তাকে দেখা গেছে কালো রঙের ব্রা-এর ওপর একটি ডেনিম জ্যাকেটে, সাথে পড়েছেন একটি ম্যাচিং ডেনিম প্যান্ট। অভিনেত্রীর এই বোল্ড লুক শীতের আমেজে বেশ উষ্ণতার পারদ চড়িয়েছে নেটপাড়ায়। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা গেছে “জেড়া নশা”।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। তবে নেটিজেনদের একাংশ ভিডিওটি বেশ পছন্দ করলেও, কমেন্ট বক্সে চোখ রাখলে দেখা যাবে নেটিজেনদের একাংশের নেতিবাচক কমেন্ট। অনেকের মতে একজন জনপ্রতিনিধি কাছে এটি বড়ো বেইমানান। একজন কমেন্ট করেছেন “সাংসদ ভবন তোমার জন্য ধ্বসে যাচ্ছে, ছিঃ”। কেউ আবার লিখেছেন “সাংসদ নামে তুমি কলঙ্ক”, আবার কেউ কেউ তাকে কটাক্ষেকে সুরে লিখেছেন “শুকিয়ে গেছো তো, প্রোটিন খাও”। সব মিলিয়ে এই পোস্টের জেরে আবারো নেট দুনিয়ায় চর্চার শিকার হয়েছেন অভিনেত্রী।