বিনোদনভাইরাল ভিডিও

সুর-তালের চৌদ্দ গুষ্ঠি উদ্ধার করে গান গাইলেন নুসরত! শুনেই চেয়ার ছেড়ে পলাই পলাই অবস্থা শ্রোতাদের

গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই চর্চার আঁতুরঘর। যেখানে প্রতিনিয়ত নানান সেলিব্রিটিদের নিয়ে চলতে থাকে চর্চা। আর নেটিজেনদের এই চর্চার মুখ থেকে রেহাই পান না কেউই। তেমনই টলি পাড়ার একজন চর্চিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান। যার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে অভিনয় ও রাজনৈতিক জীবন সবেতেই তাকে নিয়ে রয়েছে তুমুল চর্চা। বর্তমানে টলিপাড়ার অতি বিতর্কিত অভিনেত্রীর মধ্যে তিনি একজন।

এই অভিনেত্রী মাঝেমধ্যেই নানান ঘটনাকে কেন্দ্র করে বিতর্কের শীর্ষ উঠে আসেন। সম্প্রতি আবারও তিনি পড়লেন নেটিজেনদের ট্রোলের মুখে। তবে সম্প্রতি তিনি ট্রোলের কারণ হয়েছেন গান গাওয়ার কারণে। তার বেসুরো গলার গান শুনে ট্রোলিংএ ভরে গেল নেটপাড়া। এমনকি তাকে তুলনা করা হলো রানু মন্ডলের সাথেও।

নুসরাত বসিরহাট কেন্দ্রের একজন সাংসদ। সম্প্রতি বসিরহাট কলেজের প্রতিষ্ঠা দিবস হিসেবে একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে আসেন তিনি। আর সেখানেই সকলে তাকে গান গাওয়ার অনুরোধ করেন। তবে তিনি জানান, তিনি নায়িকা, গায়িকা নন। তৎসত্ত্বেও সকলের অনুরোধে তার অভিনীত সিনেমা “লাভ এক্সপ্রেস” এর “মন বলেছে আজ সঙ্গে যাবো তোর” গানটি গেয়ে শোনান সকলকে। কিন্তু বেসুরো গানের কারণে ব্যাপক কটাক্ষের মধ্যে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

অভিনেত্রীর গান গাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। সকলেই তাকে ভরিয়ে দিয়েছেন নানা ট্রলিং ও কটাক্ষে। কারো কারো মতে, তার চেয়ে রানু মন্ডল ভালো গান করেন। আবার অনেকে কটাক্ষের সুরে বলেছেন “বাংলা সংস্কৃতির ধারক ও বাহক মহানায়িকা”। এমনিতেই বসিরহাট সংসদ হওয়ার পর থেকেই এলাকাবাসীরা তার দেখা পাইনি বলে ক্ষোভ প্রকাশ করেছিলেন। আর সম্প্রতি অভিনেত্রীর এমন বেসুরো গানের ভিডিও ভাইরাল হতেই ব্যাপক সমালোচনার মধ্যে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

Related Articles