বিনোদন

কলকাতা ছেড়ে লন্ডন, প্রকাশ্য রাস্তায় ঝড় তুললেন অভিনেত্রী নুসরত জাহান, দেখুন ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার নতুন ঝড় তৃণমূল সাংসদ নুসরত। বেশ কয়েকদিন ধরেই শিরোনামে অভিনেত্রী। এইসবের মাঝেই অভিনেত্রী উড়ে গিয়েছিলেন লন্ডনে। কলকাতার মতোই লন্ডনেও ঝড় তুললেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ নুসরত। নানান সময় নানান ধরনের পোস্ট করেন অভিনেত্রী। তবে কিছুদিন আগে ছবির শুটিংয়ে লন্ডনে যাওয়ার জন্য বিমানবন্দরে দেখা মেলে তারকা সাংসদের। আর এবার লন্ডনের রাস্তায় লেদার জ্যাকেট খোলা চুল আর বডি হাগিং টপে ধরা দিলেন তারকা সাংসদ।

অভিনেত্রীর রূপের ছটায় তার দিক থেক চোখ ফেরানো দায়। লন্ডনের রাস্তায় হট নুসরতের পেছনে উঁকি দিচ্ছে লাল অক্ষরে লেখা ‘হার্ড রক ক্যাফে’। সেখানে নুসরত ছুটে বেড়াচ্ছেন। নুসরতকে দেখে ১৮ বছরের তরুণী থেকে বেশি কিছু লাগছে না।

কিন্তু হঠাৎ এই করোনা আবহে লন্ডনে কি করছে অভিনেত্রী,জানেন কি? আসল ব্যাপার হলো পরিচালক সায়ন্তন ঘোষালের ছবিতে অভিনয় করছেন নুসরত। আর তার জন্যই কয়েক দিন আগে লন্ডনে পাড়ি দিয়েছেন অভিনেত্রী।

নুসরতের সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, গৌরব চক্রবর্তী। এই ছবিতে নুসরত আর গৌরব জুটি বাঁধতে চলেছেন। তাদের রুদ্রাণী ও প্রিয়মের চরিত্রে দেখা যাবে। করোনা আবহে এই ছবি দর্শকদের মনে ধরবে বলেই আশা করা যাচ্ছে।

Tags

Related Articles

Close