×

Nusrat Jahan: বুক ঢাকা এক টুকরো কাপড়ে, সমুদ্রপাড়ে লাস্যময়ী লুকে ঝড় তুললেন নুসরত, দেখে ‘হাঁ’ ভক্তরা

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরাত জাহান। বাংলা জনপ্রিয় সিনেমা “শত্রু”র মাধ্যমে টলিউডে পা রাখেন এই অভিনেত্রী। আর তারপর থেকে একের পর এক সুপারহিট সিনেমায় দেখা মিলেছে তার। অভিনেত্রী হিসেবে যথেষ্ট জনপ্রিয় তিনি দর্শকমহলে। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও নানা চর্চা চলে সোশ্যাল মিডিয়ায়। যার কারণে মাঝেমধ্যেই বহু চর্চার মধ্য পড়তে হয় তাকে।

এই অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন বড়ই চর্চিত। তার প্রথম বিবাহকে ঘিরে বেশ জলঘোলা হয়েছিল নেট পাড়ায়। তবে বর্তমানে তিনি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গেই রয়েছেন। তবে তার ব্যক্তিগত জীবনের কোনো কথায় সোশ্যাল মিডিয়ায় আসতে দেন না তিনি। বেশ কিছুদিন আগেই যশের সঙ্গে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী, আর ফিরে এসেই বেশ কিছু ছবি শেয়ার করেছেন যেগুলি সোশ্যাল মিডিয়ায় এখন বেশ ভাইরাল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় নুসরাত বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে দেখা যাচ্ছে বিচের ধারে নানা পোজে। সুতরাং বোঝাই যাচ্ছে ছবিগুলি খুব সম্ভবত তাদের গোয়া ট্রিপের আর ছবিগুলি যশই তুলেছেন। তবে ছবিগুলিতে নুসরাতের বোল্ড লুক দেখে রীতিমতো ভিমরি খেয়েছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া ছবিগুলিতে নুসরাতকে দেখা গেছে একটি বিকিনি পরিহিত অবস্থায়। তার পাশাপাশি কোমরে একটি ফ্লোরাল কাপড়ও জড়াতে দেখা গেছে তাকে। সাথে খোলা চুল এবং সানগ্লাস পরতে দেখা গেছে অভিনেত্রীকে। এই বোল্ড লুকে সানকিসড অবস্থায় নানা পোজও দিতে দেখা গেছে তাকে। ছবিগুলি সোশ্যাল মিডিয়ার আসার সাথে সাথে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। সকলেই অভিনেত্রীর এই লুক বেশ পছন্দ করেছেন।

Related Articles