হাতে শাঁখা, মাথা ভরতি সিঁদুরে ঠিক যেন নতুন বউ! দেবীবরণের শেষে সিঁদুর খেললেন নুসরত

পরনে লাল পাড় সাদা শাড়ি, মানানসই সোনার গয়না, হাতে শাঁখা-পলা, পায়ে আলতা, সিঁথি ভর্তি সিঁদুর! এ যেন নতুন বউ। এই সাজেই দশমীর শুভেচ্ছা জানালেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। আমরা সকলেই জানি যে নুসরত এবং সমালোচনা বিষয়টি একে অপরের সাথে জড়িয়ে গিয়েছে ওতপ্রোতভাবে। কারণ, বিগত বছর থেকেই একাধিক সময় একাধিক কারণে চর্চায় উঠে এসেছেন তিনি।

কখনো নিখিল জৈনের(Nikhil Jain) সাথে বিবাহ বিচ্ছেদ আবার কখনো যশ দাশগুপ্তের(Yash Dasgupta) সাথে সম্পর্কে জড়ানো, এখানেই শেষ নয় সন্তানের জন্ম দেওয়া থেকে শুরু করে তার পিতৃপরিচয় এবং যশকে গোপনে বিয়ে করা সব বিষয়ই একসময় হট টপিক হয়ে উঠেছিল দর্শকদের জন্য। তবে কোনোদিনই কোনো বিষয়কে তোয়াক্কা করেননি এই অভিনেত্রী বরং নিজের ছন্দে কাটিয়েছেন জীবন।

সম্প্রতি তারই অন্যথা হলো না। কারণ একাধিক ছবি পোস্ট করে ইতিমধ্যেই ট্রোলিংয়ের শিকার হয়েছেন তিনি। তবে এরই মাঝে আবার দশমীর সাজে সেজে উঠতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এমনকি সেই ছবি পোস্ট করে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। আর তার এই ছবি পোস্ট করতেই সেখানে প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুরাগী থেকে শুরু করে অন্যান্য তারকারাও।

তবে প্রশংসার পাশাপাশি তাকে কটাক্ষ করতেও ছাড়েননি কেউ কেউ। যার নেপথ্যে অন্যতম কারণ হিসেবে রয়েছে তার সিঁথি ভর্তি সিঁদুর। কারণ, ধর্মীয় বিষয়টি টেনে এনে বারবার তাকে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ। তবে কোনোদিনই এসব বিষয় নিয়ে মাথা ঘামাতে দেখা যায়নি এই অভিনেত্রীকে বরং স্বামী সন্তান নিয়ে চুটিয়ে জীবন উপভোগ করছেন তিনি।