বিনোদনভাইরাল ভিডিও

বলিউড কিং শাহরুখের নায়িকা এবার নুসরত! বাঙালি অভিনেত্রীর ‘স্বপ্নপূরণে’র ইঙ্গিতে চক্ষু কপালে নেটিজেনদের

এবার শাহরুখ খানের গানে রিল ভিডিও বানিয়ে স্বপ্নপূরণের বার্তা দিলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। সম্প্রতি ‘কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’এ যোগ দিতে কলকাতায় হাজির হয়েছিলেন শাহরুখ খান। তার এক ঝলক দেখার জন্য ভীড় উপচে পড়েছিল স্টেডিয়ামে। সেখানে যোগদান করেছিলেন একাধিক টলিউড তারকারা।

যে তালিকায় ছিলেন শুভশ্রী, শ্রাবন্তী, রুক্মিণী মৈত্র থেকে শুরু করে অন্যান্য তারকারাও। তবে সেখানে দেখা যায়নি নুসরতকে। শাহরুখকে কাছ থেকে দেখার সুযোগ মিস করে ফেলেছেন তিনি। কারণ, সেই সময় কলকাতা নয় বরং দিল্লীতে ছিলেন অভিনেত্রী। তবে শাহরুখকে দেখার সুযোগ মিস করলেও রিল ভিডিওতে শাহরুখের নায়িকা হয়ে উঠেছিলেন তিনি।

তার শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে লাল শাড়ি, লাল লিপস্টিক, খোলা চুলে সেজে উঠেছিলেন তিনি। আসলে ‘ম্যায় হু না’ সিনেমার সুস্মিতা সেনের সাজে সেজে উঠতে দেখা গিয়েছিল তাকে। এমনকি সেই সিনেমার একটি গানেই ভিডিওটি তৈরি করেছেন তিনি। যার ক্যাপশনে লিখেছেন ‘লাল শাড়ি, এসআরকে-র গান, সময় এসেছে স্বপ্নপূরণ হওয়ার।’

যা দেখার পর সকলের মনে একটাই প্রশ্ন কোন স্বপ্ন পূরণ হওয়ার ইঙ্গিত দিচ্ছেন তিনি? তাহলে কি নতুন কোনো কাজের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী? এবার কি বলিউডে গিয়ে স্বপ্ন পূরণকরবেন তিনি? যদিও সেসব প্রশ্নের উত্তর এখনো অধরাই রয়ে গিয়েছে। তবে তাকে বলিউডে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তার অনুরাগীরা।