×

Nusrat Jahan: অফ শোল্ডার পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন নুসরত

বিতর্কিত এই অভিনেত্রী তথা তারকা সাংসদকে নিয়ে জল্পনার শেষ নেই। বিশেষত তার ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই সংবাদপত্রে কাটাছেঁড়া চলতেই থাকে। তাই অভিনেত্রীও নাছোড়বান্দা! তিনিও তার ব্যক্তিগত জীবনকে মোড়কের মুড়ে দুনিয়ার চোখের আড়ালে রেখে দিয়েছেন। হ্যাঁ,কথা হচ্ছে নুসরাত জাহানকে নিয়েই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করে ভাইরাল হলেন অভিনেত্রী।

“শত্রু” মুভির হাত ধরে টলি ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটেছিল তার। এরপর একের পর এক মুভিতে কাজ করে বর্তমানে টলিপাড়ার একজন প্রথম সারির অভিনেত্রীতে পরিণত হয়েছে নুসরাত জাহান। সাম্প্রতিক সময়ে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন ও পেশাগত জীবনকে নিয়ে বেশকিছু গুজব রয়েছে সংবাদপত্রের হেডলাইনে। আবার শোনা যাচ্ছে,খুব শীঘ্রই বিগ বস রিয়ালিটি শো এ প্রতিযোগী হিসাবে যোগদান করতে চলেছেন তিনি।

তবে সব জল্পনার মাঝেও ভক্তদের সাথে ইন্টারেকশন বজায় রাখতে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একগুচ্ছ ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ম্যাজিক আওয়ারে কোনো এক পাঁচতারা হোটেলের রুফটপে বসে অস্তমিত সূর্যের আলোয় নিজেকে অতিরঞ্জিত করলেন নুসরত। পরনে ছিল হালকা পিংক কালারের অফ শোল্ডার ডিপনেক ড্রেস। হাতে শরবতের গেলাস ও সামনে কিছু ভোগ্যবস্তু ছিল টেবিলে সুসজ্জিত।

এমন অবস্থায় ক্যামেরার দিকে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। খোলা চুল এবং স্টেটমেন্ট জুয়েলারিতে এদিন নিজেকে সাজিয়ে তুলেছিলেন নুসরাত। বলাবাহুল্য শুটিংয়ের ফাঁকে ছুটির দিনে কিছুটা একান্তে প্রিয় মানুষের সাথে সময় কাটাতে এদিন রেস্টুরেন্টে উপস্থিত হয়েছিলেন তিনি। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় ছবিগুলো আপলোড হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে!