বিনোদনভাইরাল ভিডিও

Nusrat Jahan: নুসরতের স্কিন কেয়ার টিপস, রইল পুজোতে ঘুরে রোদে পোড়া ত্বক থেকে সহজে মুক্তির ঘরোয়া টোটকা

দুর্গাপূজা শেষ! তবে পায়ে হেঁটে উত্তর কলকাতা- দক্ষিণ কলকাতার ঠাকুর দেখে অবশেষে রোদে পোড়া তামাটে ত্বক নিয়ে রীতিমতো নাজেহাল সকলে আর এই মুহূর্তে রাজ্যের রমণীদের জন্য ত্বকের যত্ন নেওয়ার মাসিহা হিসাবে নেমে আসলেন সদ্য “মহানায়ক” পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি রিল ভিডিওর সূত্র ধরে রোদে পোড়া ত্বকের পরিবর্তে নিজের উজ্জ্বল ত্বক ফিরে পেতে ঘরোয়া টিপস দিলেন নুসরাত।

ভাইরাল এই ভিডিওতে প্রথমে অভিনেত্রীকে একটি কাচের বাটিতে আলু,টমেটো এবং লেবু নিয়ে সেটি মিক্সার মেশিনে পেস্ট করে তার মধ্যে এক চিমটে হলুদ,এক চামচ বেসন ও দুধ মিশিয়ে দিলেন। এরপর গোটা প্যাকটিকে মুখে মেখে নিয়ে শুকোনোর পর ঠান্ডা দুধ লাগিয়ে ঘষে ঘষে তুলতে দেখা যায়। অভিনেত্রীর পরামর্শ অনুযায়ী এই প্যাকটিকে সপ্তাহে অন্তত দুবার লাগালে মিলবে ফল।

তবে এখানেই শেষ নয়! প্যাকটি ব্যবহার এর সাথে সাথে অভিনেত্রী নিয়মিত ময়েসচারাইজার এবং সানস্ক্রিন ব্যবহারের পরামর্শ দিলেন। এদিন ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশন দেন,”আজ শনিবার নিজের প্রতি যত্ন নেওয়ার দিন। এটা আপনাদের সকলের জন্য রইল। ভালোবাসা নেবেন।” স্বাভাবিকভাবেই সুন্দরী নায়িকার কাছ থেকে ঘরোয়া টিপস পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত দর্শকেরা।

ভাইরাল এই পোস্টে ভক্ত গনেরা কমেন্টের মাধ্যমে লিখেছেন,”আপনি তো এমনই সুন্দরী এগুলি মেখে আর কি হবে?” কেউ কেউ আবার “ধন্যবাদ” জ্ঞাপন করেছেন পোষ্টের মাধ্যমে। তাহলে আর দেরি কিসের পুজোর পর নিজের ত্বকের সতেজতা ফিরিয়ে আনতে ব্যবহার করে দেখুন অভিনেত্রীর পরামর্শ অনুযায়ী এই ফেসপ্যাক!

Related Articles