বিনোদন

Nusart Jahan: ঈশান বিবাহ-বর্হিভূত সম্পর্কের সন্তান! নেটিজেনদের কটাক্ষে মোক্ষম জবাব দিলেন নুসরত জাহান

গত রবিবার ছিল যশ দাশগুপ্তের জন্মদিন আর এই বিশেষ দিন উপলক্ষে যশ নিজের মুখে জানিয়েছে ঈশান তার সন্তান। নুসরতের ছেলে ঈশান জন্মের পর থেকেই চলছিল গুঞ্জন আর সেই গুঞ্জন সত্যি হয় যখন ঈশানের বার্থ সাটিফিকেটে পিতৃ পরিচয়ের জায়গায় দেখা যায় যশের নাম। তবে এতদিন এই বিষয়ে সরাসরি কোন মন্তব্য প্রকাশ করতে শোনা যায়নি যশকে। তবে নিজের জন্মদিনে ক্যালকাটা টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে নিজেদের প্রেম এবং সন্তান সংসার সব কিছু নিয়ে মুখ খুললেন যশ, সঙ্গে ছিলেন নুসরতও।

অভিনেত্রী নুসরত জাহান অন্তঃসত্ত্বা হওয়ার পরেই তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে উঠেছিল নানান প্রশ্ন। তবে অভিনেত্রী অন্তঃসত্ত্বা থাকাকালীন গোটা সময়টা থেকে শুরু করে তার সি-সেকশন পর্যন্ত প্রতি সময়ে তার পাশে থেকেছে যশ আর যার ফলে নুসরতের সন্তানের পিতা যে যশই তা একপ্রকার সকলেই অনুমান করে নিয়েছিল। এরপর বিশ্বকর্মা পুজোর দিন যশ দাশগুপ্তের সঙ্গে এনা সাহার বাড়ির পূজাতে হাজির হয়েছিলেন, সেই সময় নুসরতের সিঁথির সিঁদুর দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছিল নুসরত জাহান আর যশ দাশগুপ্ত কি বিয়েটা সেরে ফেলেছেন? এই বিষয়ে এতদিন যশরত মুখে কুলুপ আটলেও ঘনিষ্ঠ মহল সূত্রে শোনা যাচ্ছিল গত বছরই চুপিসাড়ে মালাবদল সেরে ফেলেছেন যশ-নুসরত।

আজও বিয়ের আগে সন্তান জন্ম দেওয়ার বিষয়ে ভারতীয় সমাজ ব্যবস্থার রয়েছে ছুতমার্গ। আর এক প্রকার সেই সমাজ ব্যবস্থার বিরুদ্ধে গিয়ে পিতৃপরিচয় ছাড়াই সন্তান জন্ম দিয়েছেন নুসরত। তবে এতদিন পর অবশেষে এই বিষয় নিয়ে সরাসরি মুখ খুলেছেন নুসরত। অভিনেত্রী বলেন, ‘মানুষ কি নিশ্চিত যে এটা আমাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান? আমরা ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলি না মানে এই নয় যে লোকে যা বলছে সেটাই ঠিক’। নুসরতের এই মন্তব্যের পরেই প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি নুসরত আর যশ বিয়েটা সেরে ফেলেছেন? এই বিষয়ে নুসরত বলেন, দেখুন সবটা প্লাকার্ড ধরে বলবার প্রয়োজন আছে বলে আমি আর যশ বিশ্বাস করি না। এই ধোঁয়াশাটা বজায় থাকুন না হয়।

যশ এবং নুসরতের মতে একসঙ্গে থাকাটই জরুরি। তাদের কাছে ভালোবাসা মানে কঠিন পরিস্থিতিতে সঙ্গীর হাতটা শক্ত করে ধরা, তাঁকে ভরসা জোগানো। নুসরত আবার এই বিষয়ে বলেই বসলেন, একটা আইনি স্ট্যাম্প থাকলেই কোনও সম্পর্ক পূর্ণতা পায় না, কেউ যদি বিয়ের মন্ডপে নেওয়া প্রতিজ্ঞাগুলো বাস্তবে পূরণ না করতে পারে তবে সেই বিয়ে বৃথা।

Tags

Related Articles

Close