বিনোদনভাইরাল ভিডিও

Nusrat Yash: আগে ছিল নিখিল, এবারের সঙ্গী যশ, পরের বছর কার সঙ্গে ঢাক বাজাবেন? ট্রোলের শিকার নুসরত

একি কাণ্ড! স্বামী তথা প্রেমিকের দিকে রীতিমতো ঢাকের কাঠি নিয়ে তেড়ে গেলেন নুসরাত। সকলের সামনে নুসরাতের এহেনো কান্ড দেখে রীতিমত অবাক অভিনেতা। কিছুদিন আগে অব্দি লুকোচুরি খেলা চালু থাকলেও অভিনেতার জন্মদিনের দিন নুসরাত সকলের সামনে একপ্রকার অকপটে স্বীকার করে নেন যে যশই তার স্বামী। আগের বছর সপ্তমীর দিন নিখিলের সাথে ঢাকের বাদ্য বাজানো হলেও এবার সেই স্থানে ছিলেন অভিনেতা যশ। আর তা নিয়েই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে হলো অভিনেত্রীকে।

নুসরাত এখন যশ এবং তার সম্পর্ক নিয়ে বেশ খোলাখুলি ভাবেই জানান যশ বরাবরই তার সন্তানসম্ভবা হওয়ার পর থেকেই পাশে ছিলেন এবং তাদের সন্তানকে পৃথিবীর আলো দেখাতে যশের দিক থেকে কোনো বাধা আসেনি। আর যদি বাধা আসে তবুও নুসরাত ঠিকই তার সন্তানকে পৃথিবীর আলো দেখাতেন। তবে আপত্তি যখন ছিল না তখন নিজেকে ঠিক কি কারণে সিঙ্গেল মাদার হিসেবে দাবি করেছিলেন নুসরাত এখন সেই প্রশ্নই উঠছে।

তবে এত কিছুর মাঝে খোপায় ফুল,গলায় কুন্দনের গয়না,সাথে নীল শাড়ি এবং হলুদ ফুল স্লিভড ব্লাউজে অভিনেতা যশ এর সাথে চুটিয়ে মণ্ডপে ঢাক বাজাতে দেখা গেল অভিনেত্রীকে। অন্যদিকে ধূসর ট্রাউজার এবং সাদা শার্টে যশকেও হ্যান্ডসাম দেখাচ্ছিলো বেশ। ষষ্ঠীর দিন বিচারক হিসেবে পূজা পরিক্রমায় বেড়ালেও উদ্যোক্তাদের সাথে ঢাকের কাঠি হাতে নিয়ে জমিয়ে ঢাক বাজা লেন এই নব দম্পতি। মাঝে আবার কাঠি উঁচিয়ে মারতে গেলেন যশকে।

এবং তারপরেই দুজন দুজনের দিকে তাকিয়ে গদগদ ভাবে হেসে উঠলেন। তবে অভিনেত্রীর এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই ব্যাপক ট্রল হতে হয়েছে তাকে। কেননা গত বছর পুজোতে নিখিল জৈনর সাথে তাকে ঢাকের বাজনা বাজাতে দেখা গিয়েছিল। তাই অনেকে আবার মন্তব্য করেছেন “ইতিহাসের পুনরাবৃত্তি হলো”,”পরের বছর হয়তো আবার অন্য কাউকে নিয়ে ঢাক বাজাতে দেখা যাবে” ইত্যাদি। তবে সেসব কথা কার্যত উড়িয়ে দিয়ে অভিনেত্রী এখন খোশমেজাজে নিজের সদ্যোজাত সন্তান ও স্বামীকে নিয়ে চুটিয়ে পুজো কাটাচ্ছেন!

Tags

Related Articles

Close