বিনোদনভাইরাল ভিডিও

বিবাদের পর যশকে ভুলে নতুন প্রেমে মজলেন নুসরত! নতুন ভালোবাসার সঙ্গে ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী

টলিউডের হট টপিক হলে যশরত জুটি। ব্যাপক ট্রোলিং ও চর্চার মধ্যে দিয়ে যেতে হয় এই জুটিকে। যশ এবং নুসরাতের বিবাহও নেটিজেনদের কাছে চর্চার বিষয়। তবে এবার সামনে এলো নুসরাতের নতুন ভালোবাসার নাম। যশের নাম এখন অতীত, প্রকাশ পেল নুসরাতের অন্য ভালোবাসা।

নুসরাতের এই ভালোবাসা হল তার খাবারের প্রতি ভালোবাসা। যা যশের থেকেও তার কাছে বেশি পছন্দের। অভিনেত্রী যথেষ্ট ফিটনেস ফ্রিক, খাবার-দাবারেও যথেষ্ট বাঁধন রয়েছে তার। কিন্তু সপ্তাহের শেষ ভুললেন না নিজের পছন্দের খাবারের আস্বাদন নিতে। খাবারের প্রতি কড়া নিয়ম পালন করলেও সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে প্রিয় খাবার খাওয়ার ভিডিও শেয়ার করেছেন।

নুসরাতের শেয়ার করা ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে তার প্রিয় খাবার ভাত এবং ডাল খেতে। ফিটনেসের কারণে সচরাচর ভাত থেকে বিরত থাকতে হয় অভিনেত্রীদের, কিন্তু সপ্তাহের শেষে নিজের পছন্দের খাবারটি পরম তৃপ্তির সঙ্গে খেলেন অভিনেত্রী। ভিডিওটিতে তিনি প্রথমে গরম ধোঁয়া ওঠা ভাতের ঘ্রাণ নিয়ে অর্ধেক মন ভরিয়েছেন। আর তারপর ভাত আর ডাল পরম তৃপ্তির সঙ্গে খেয়েছেন তিনি।

ভিডিওটির সাথে সাথে ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা যাচ্ছিল কুমার শানুর গাওয়া জনপ্রিয় গান “মেরা দিল ভি কিতনা পাগল হে”। অভিনেত্রীর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে। তবে নেটিজেনদের একাংশের কাছে খাবার নিয়ে অভিনেত্রী এই কার্যকলাপ অতিরিক্ত “ন্যাকামি”র পরিচয়।

আবার কেউ বলেছেন, “খাবারের গন্ধ শুনতে নেই, তাতে মা লক্ষ্মী অসন্তুষ্ট হন”। আবার কেউ লিখেছেন “এতদিনে বুঝতে পারলাম আপনার শুকিয়ে যাওয়ার কারণ, এতোটুকু ভাত খেলে তো দিয়ে যাবেন। ডায়েটে প্রোটিন যোগ করুন”। সব মিলিয়ে আবারো সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার অভিনেত্রী।