বিনোদন

Nusrat Jahan: নিখিলের সঙ্গে সহবাস করতাম, বিয়ে করি নি! এসব কি বললেন নুসরত!

কিছুদিন ধরেই অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা নিয়ে চলছিল জোর চর্চা আর তারই মাঝে নতুন করে বিস্ফোরণ ঘটালেন অভিনেত্রী। গত ছয় মাস ধরে স্বামী নিখিলের সাথে আলাদা থাকছিলেন নুসরত তবে আজ এক বিবৃতিতে অভিনেত্রী জানালেন নিখিল নাকি তার স্বামীই নয়। আসলে তার সাথে এতদিন লিভ ইনে থাকছিলেন অভিনেত্রী। আর বিয়ে যখন হয় নি সেই ক্ষেত্রে বিবাহ বিচ্ছেদের কোন প্রশ্ন উঠছে না তাদের মধ্যে।

2019 সালে তুরস্কের বোদরুমে যে ধুমধাম ভাবে বিয়ে হয়েছিল সেই বিষয়ে নুসরত জানান, তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই বিয়েটা বৈধ নয়। তারা আইন মেনে বিয়ে করেননি, তার উপর এটা যেহেতু হিন্দু-মুসলিম বিয়ে সেক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে এই বিয়েতে স্বীকৃতি দরকার। সেটা হয়নি। ফলে এটা বিয়েই নয়’। নুসরত আরো বলেন, ‘আইনের চোখে এটা কোনো বিয়ে নয়, বরং একটা রিলেশনশিপ বা বলা যায় লিভ ইন রিলেশনশিপ। আর সেই কারণেই বিবাহবিচ্ছেদের কোন প্রশ্ন উঠছে না।

একই সাথে নিজের বিবৃতিতে নিখিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে এসেছেন অভিনেত্রী, নুসরত দাবি করেন তাঁর ব্যাঙ্কের নথি এখনো নিখিলের কাছে এবং সেগুলি ব্যবহার করে চলেছেন নিখিল। নাম না করে নিখিলকে বড়লোক বলে বিদ্রুপ করেন নুসরত। নিখিলের ঘনিষ্ঠ মহল থেকে জানানো হয়েছিল নিখিল জৈনের ফোর্ড গাড়ি এখনও ব্যবহার করছেন নুসরত। এমনকী নুসরত এখন যে ফ্ল্যাটে থাকেন, তাতে ৬০ লক্ষ টাকা দিয়েছিলেন নিখিল। নুসরতের বোনের বিদেশে পড়াশোনার যাবতীয় খরচ ও বহন করছিলেন নিখিল তবে সেই সব দাবিকে নস্যাৎ করে অভিনেত্রী জানান বড়লোক হিসেবে যার কথা জানানো হচ্ছে (নিখিল) তিনিই নুসরতের ব্যাংক একাউন্ট থেকে তাকে না জানিয়ে টাকা তুলেছেন। অভিনেত্রী পষ্ট ভাবে জানিয়ে দেন নিজের এবং নিজের পরিবারের সমস্ত খরচ তিনি নিজেই চালান, নিজের বোনকে বিদেশে রেখে পড়ানোর দায়িত্ব নুসরাত একাই সামলান।

উল্লেখ্য, নিখিল নুসরতের সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্ক বাতিল করতে দেওয়ানি কোর্টে গিয়েছেন। সেই সময়ে নিখিল জানিয়েছিলেন স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী তার এবং নুসরতের বিবাহ বৈধ নয় তাই এই বিয়ে অ্যানালমেন্টের মাধ্যমে ‘নাল অ্যান্ড ভয়েড’ হতে পারে, আর এবার একই কথা বললেন অভিনেত্রী নুসরত। যেখানে সাংসদ অভিনেত্রী নুসরাতের হবু সন্তানের বাবাকে তাই নিয়ে শোরগোল পড়ে ছিল সেখানেই এই বিবৃতি দিয়ে নতুন করে আরো জলঘোলা করলেন নায়িকা। তবে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয় নিয়ে এদিনও কোন মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।

Tags

Related Articles

Close