×

Nusrat Jahan: অন ক্যামেরার সামনে টপ খুলে এমন পোজ দিলেন নুসরাত জাহান, সাহসীকতার সীমা অতিক্রম করলেন অভিনেত্রী

বিতর্ক পিছু ছাড়ে না তার, ২০২১ সাল জুড়ে সংবাদ শিরোনামে থেকেছেন নুসরাত জাহান। সামাজিক রাজনৈতিক তো বটেই সেইসঙ্গে আলোচনার কেন্দ্রবিন্দুতে তার ব্যক্তিগত জীবনও। এইতো দিন করে তাকে মহানায়িকা সম্মান পাওয়ায় তাকে বিধেঁছেন দর্শকমহল। সমাজের একাংশের দাবি শুধুমাত্র তৃণমূল ঘনিষ্ঠদের হাতে তুলে দেওয়া হয়েছে স্মারক। 2022 আপাতত তার মহানায়িকা সম্মান নিয়েই সরব। তবে এরই মাঝে এবার সাহসী অবতারে নিজেকে মেলে ধরে ফের চর্চায় টলি অভিনেত্রী নুসরত জাহান।

বিতর্ক যতই থাকুক সেই সবে যে তিনি কান দেন না তা তার পোস্ট থেকেই বোঝা যায়। সব বিতর্ক দূরে সরিয়ে রেখে নিজের ব্যক্তিগত পরিসরকে ভালোভাবেই গুছিয়ে নিয়েছেন তিনি। যশ আর ঈশানকে নিয়ে সুখী গৃহকোণ সাজিয়েছেন।

নেট দুনিয়ায় বেশ একটিভ নুসরাত সম্প্রতি নিজের তিনটি বোল্ড ছবি শেয়ার করে নিয়েছেন। অভিনেত্রী সেই সব ছবি নেট মাধ্যমে শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে গেছে। ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে কালারফুল বোল্ড টাই ডাই পোশাকে। ডিপনেক, বোল্ড ক্রপটপ সঙ্গে হুক ইয়াররিংসে স্টাইলিস তিনি। এই ছবিতে নিজের টোনড ফিগারও শো অফ করেছেন অভিনেত্রী। শরীরে বিন্দুমাত্র বেবিফ‍্যাট জমতে দেননি। টলিউডের এই নিউ মাম্মা গ্ল‍্যামারস, ও পারফেক্ট।

এরসাথেই কিছুদিন আগে বন্ধুত্ব দিবসে যশকে নিয়ে সঙ্গে উপভোগ করতে দেখা গেছে তাকে সেইসব ছবিও ভাইরাল হয়েছে নেটমাধ‍্যমে। এইসব বোল্ড ছবিগুলির পাশাপাশি যশের সাথে সময় কাটানোর ছবির সূত্র ধরেও চর্চায় চলে এসেছেন নুসরাত জাহান।