বিনোদন

মিমির গোপন প্রেমের গল্প ফাঁস করলেন নুসরত জাহান! রইল ভিডিও

টলিউডের দুই প্রথম সারির অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের দুই নেত্রী মিমি চক্রবর্তী এবং নুরসত জাহান, এই দুই অভিনেত্রীর বন্ধুত্ব গোটা টেলি পাড়ায় জনপ্রিয়, তারা একে অপরের বনুয়া। দুই অভিনেত্রীর মধ্যে এমন ভালোবাসা বিরল ঘটনা। তবে এই অসম্ভব কে সম্ভব করেছেন এই দুই নায়িকা। পার্লামেন্ট থেকে শুরু করে একসাথে মজা করা সব জায়গাতেই তারা একে অপরের সঙ্গে।

সামনেই ভোট আর তাই তৃণমূলের এই দুই প্রার্থী নায়িকা ব্যস্ত নিজের দলের হয়ে কাজ করতে, তবে সেখানেও তাদের বেশি ক্ষেত্রেই দেখা যাচ্ছে একসাথে। রবিবার তৃণমূল কংগ্রেসে পক্ষ থেকে গ্যাস ও পেট্রো পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে শিলিগুড়িতে ছিলো এক পদযাত্রা। আর সেখানেই তৃণমূলের সুপ্রিমো মততা বন্দ্যোপাধ্যায়ের সাথে গিয়েছেন মিমি ও নুসরত।

আর সেখানে গিয়েই একটি ভিডিও পোস্ট করেছেন নুসরাত জাহান, ১৫ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বিছানার উপরে বসে রয়েছেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। সাদা এবং নীল ট্রাউজার পড়ে বসে রয়েছেন মিমি। তার সামনে দুটি আলাদা রকমের চাটনি দিয়ে এক প্লেট মোমো।

ভিডিও টিতে শোনা যাচ্ছে, মিমিকে নুরসৎ প্রশ্ন করছে, তুমি কি খাচ্ছ? মোমো খেতে ব্যস্ত মিমি সেই কথার উত্তর না দিয়েই একটি গোটা মোমো মুখে পুরে নিয়ে জানান, মোমো। এরপর মিমিকে নুসরতের প্রশ্ন ‘তোর ফেভারিট চাটনি কোনটা?’ প্রশ্ন শুনেই লাল চাটনি তে চামচ ডুবিয়ে খেতে থাকেন। এরপর নিজেই হেসে ফেলেন মিমি। এই ভিডিও টি আরো একবার প্রমাণ করেছে যে এই দুই অভিনেত্রীর মধ্যে কতখানি ভালোবাসা আছে।

Tags

Related Articles

Close