বিনোদন

Nusrat Jahan: বিবাহ বিচ্ছেদ ও মা হওয়ার গুঞ্জনের মাঝেই বড় পদক্ষেপ নিলেন নুসরত

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈন (Nikhil Jain) এর বৈবাহিক সম্পর্ক নিয়ে ফেলেছে এক নাটকীয় রূপ। যখন চর্চা চলছিল নুসরতের হবু সন্তানের পিতা কে, সেই সময় নুসরত গতকাল বিবৃতি দিয়ে জানিয়েছেন নিখিলের সাথে তার কোনো দিনও বিয়ে হয়নি। বরং এতদিন তারা ছিলেন লিভ-ইন রিলেশনশিপে। তুরস্কে যে বিয়ের আসর বসেছিল তা পুরোটাই অবৈধ বলে জানিয়েছেন নায়িকা। নুসরাতের এই মন্তব্যের পরেই রীতিমত তোলপাড় হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

আর এবার নিখিলের সাথে নিজের সমস্ত স্মৃতি মুছে ফেললেন অভিনেত্রী। অভিনেত্রী সাংসদ নুসরত জাহান নিজের ইনস্টাগ্রাম থেকে সরালেন নিখিলের সাথে তার বিয়ের সহ সমস্ত ছবি। 2019 সালে লোকসভা ভোটে জয়লাভ করার পরেই তৃণমূল সাংসদ নুসরত জাহান তুরস্কে গিয়ে ধুমধাম ভাবে বিয়ে করেন ব্যবসায়ী নিখিল জৈনকে। সেই সময় তাদের বিয়ের ছবি এবং ভিডিও বেশ ভাইরাল হয়েছিল নেট দুনিয়াতে। নিজের বিয়ে রিসেপশন এবং হানিমুনের বিভিন্ন মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছিলেন নুসরত। তবে গতকাল বিবৃতি রাখার পরেই সেই সমস্ত ছবি নিজের সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেললেন নায়িকা।

গতকাল নুসরত জাহান জানিয়েছেন, তুরস্কে গিয়ে তার এবং নিখিলের যে বিয়ে হয়েছিল, তা তুরস্ক বিবাহ আইন অনুযায়ী অবৈধ। এরই সাথে নুসরত জানান, হিন্দু-মুসলিম দুই ধর্মের মানুষকে বিবাহ করতে গেলে যেই রেজিস্ট্রেশনের প্রয়োজন তাও করা হয়নি তাদের বিয়েতে। তাই সেই ক্ষেত্রে তাদের কোনরকম বিয়েই হয়নি। আর যেখানে বিয়েই হয়নি সেখানে বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না।

এরই সাথে নুসরত এদিন স্বামী নিখিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। নুসরত জানান, নিখিল তার অনুমতি ছাড়াই তার ব্যাঙ্ক একাউন্ট থেকে টাকা তুলেছেন, এছাড়াও নুসরত বলেন তার সমস্ত জামাকাপড় এবং গয়নাগাটিও রয়েছে নিখিলের কাছে। নুসরতের এহেন দাবির পর এবার মুখ খুললেন তার স্বামী নিখিলও, নিখিল বলেন, নুসরত আমার বিরুদ্ধে যেসব অভিযোগ এনেছে তা শুনে যথেষ্ট খারাপ লাগছে। মানুষ হিসেবে খারাপ লাগারই কথা। তবে আমি ওর বিরুদ্ধে কিছুই বলতে চাই না, যা ঘটেছে সকলের সামনে ঘটেছে।

Tags

Related Articles

Close