অন ক্যামেরার সামনেই পোশাক বদল করলেন নুসরত! ‘লজ্জার মাথা খেয়েছেন?’ মন্তব্য নেটিজেনদের

টলিউডের অন্যতম জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরাত জাহান। বিতর্কের সঙ্গে যার সম্পর্ক সমানুপাতিক। তার নাম উঠলেই ভেসে উঠে চর্চার সুর। সম্প্রতি বসিরহাট কলেজে বেসুরো গান গাওয়া নিয়ে তাকে নিয়ে বিতর্ক ছড়িয়েছিল নেটদুনিয়ায়। তবে এই সাংসদ অভিনেত্রী বরাবরই খুব একটা চর্চায় কান দেন না। তিনি নিজের মতোই চালিয়ে যান তার ব্যক্তিগত জীবন। তবে নেটিজেনরা মাঝেমধ্যেই তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করেন নেটপাড়ায়। তবে অভিনেত্রীর অনুমতি ছাড়া সেখানে কারোর প্রবেশ করার সাধ্য নেই।

সম্প্রতি অভিনেত্রী আবার উঠে এসেছেন সোশ্যাল মিডিয়ায় চর্চায়। এবার তিনি চর্চার কারণ হয়েছেন একটি রিল ভিডিওর কারণে। অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি রিল ভিডিও শেয়ার করেছেন যাকে ঘিরে বর্তমানে তিনি রয়েছেন চর্চায়।

ভিডিওটিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে ক্যাজুয়াল ড্রেস থেকে হঠাৎ করে বোল্ড লুকে অবতীর্ণ হতে। এমন বহু রিল ভিডিও আগে ভাইরাল হলেও অভিনেত্রীর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ছড়িয়ে পড়েছে মুহূর্তের মধ্যে। ভিডিওটিতে প্রথমে অভিনেত্রীকে দেখা গেছে একটি কালো রঙের টি-শার্টে আর তারপরে হাজির হয়েছেন একদম বোল্ড লুকে। ভিডিওটিতে তাকে দেখা গেছে লাল রঙের স্লিভলেস ব্লেজার ও প্যান্টে। সাথে খোলা চুল হালকা মেকাপ ও মানানসই সাজে।

ভিডিওটির কমেন্ট বক্সে চোখ রাখলেই বোঝা যাবে নেটিজেনেরা অভিনেত্রীর এই লুক বেশ পছন্দই করেছেন। প্রসঙ্গত খুব শীঘ্রই অভিনেত্রীকে দেখা যাবে “মাস্টার মশাই আপনি কিছু দেখেননি” সিনেমায়। এই আগত সিনেমায় নুসরাত জুটি বাঁধতে চলেছেন তার স্বামী যশ দাসগুপ্তের সঙ্গে। এই সিনেমাটি পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন বাস্তবের এই প্রিয় যশরত জুটিকে বিয়ের পর প্রথমবারের জন্য পর্দায় একসাথে দেখবার জন্য।