বিনোদন

করবা চৌথে স্বামীর আদরে মগ্ন অভিনেত্রী নুসরাত, তুমুল ভাইরাল সেই ছবি

স্বামীর মঙ্গল কামনায় করবা চৌথ পালন করলেন তিনি।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। যদিও শুধুমাত্র এটাই তাঁর বর্তমান পরিচয় নয়, তিনি তৃণমূলের সাংসদ এটাও তাঁর পরিচয়। তবে টলিউডে তাঁর অভিনয়ের থেকেও বেশি চর্চা হয় তাঁর জীবন নিয়ে। তিনি মুসলিম হয়েও বিয়ে করেন নিখিল জৈনকে। আর এরপরে শুরু হয় আরও বিতর্ক। যদিও সেসবে কোনোদিন কর্ণপাত করেননি অভিনেত্রী।

হিন্দুধর্মের নানা রীতিনীতি পালন করতে দেখা যায় তাঁকে। দুর্গাপুজোয় ধুনুচি নাচ, অষ্টমীর অঞ্জলি, ঢাক বাজানো, দেবীবরণ, সিঁদুর খেলা সবকিছুই তিনি করেন। আবার স্বামীর মঙ্গল কামনায় করবা চৌথ পালন করলেন তিনি। এই অনুষ্ঠানে লাল পোশাক পড়ে, মাথায় ঘোমটা দিয়ে, হাতে স্বামীর নামে লাল চূড়া, গয়না, কপালে সিঁদুর দিয়ে করবা চৌথ পালন করলেন নুসরাত।

ছবিতে দেখা যাচ্ছে, থালায় প্রদীপ জ্বলছে। থালাতে রয়েছে জলের ঘটে। পাশে দাঁড়িয়ে আছেন স্বামী নিখিল জৈন। স্বামীর মঙ্গল কামনায় সারাদিন উপোস থেকে চাঁদ দেখার পরেই চালুনি দিয়ে স্বামীর মুখ দেখেন নুসরত। এছাড়া একটা ছবিতে স্বামীর কাছে আদরের চুমুও খেতে দেখা গেছে সাংসদকে। নুসরাত লাল পোশাকে সাজলেও এদিন নিখিল পড়েছিলেন নীল কুর্তা। দুজনকেই বেশ মানিয়েছিল তা আর বলতে বাকি রাখে না।

দেখুন সেই ছবি-

 

View this post on Instagram

 

Happy Karwachauth ❤️❤️ Throwback from #TheNJAffair’s last year Karwachauth celebration. ✨❤ @nusratchirps ❤ @nikhiljainoffcl ❤ . . . . . . #nusratjahan #njrocks #nusratjahanfanforever❤ #njrocks⚡⚡⚡⚡ #nusratjahan❤️ #thenjaffair #nj #lovenj #welovenusrat❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️ #nusratnikhil #jabnusratmetnikhil❤❤❤❤ #nusratians #tollywood #tollywoodactress #instagram #instagood #igdaily #bollywood #srk #reels #reelsinstagram #reelitfeelit #reelkorbofeelkorbo #reelkarofeelkaro #deepikapadukone #karwachauth #salmankhan #mimichakraborty

A post shared by ɴᴜsʀᴀᴛ_ᴊᴀʜᴀɴ_ғᴀɴ_ғᴏʀᴇᴠᴇʀ ❤🤞🏻 (@nusrat_jahan_fan_forever) on

Tags

Related Articles

Close