×

Nusrat Jahan: সেক্সি টোনড ফিগারে ‘Super Hot’ নুসরত, ‘কার জন্যে হাত কেটেছিলেন?’ প্রশ্ন নেটজনতার

আবারও ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করে তুমুল ট্রোলিংয়ের শিকার হলেন জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান(Nusrat Jahan)। সমালোচনা এবং এই অভিনেত্রীর নাম যেন একে অপরের সাথে জড়িয়ে গিয়েছে ওতপ্রোতভাবে। তিনি যাই করুন না কেন সমালোচনার শিকার হন। সম্প্রতি তেমনটাই হয়েছে একটি ছবি পোস্ট করার পর।

ছবিতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে একটি অফ হোয়াইট রং এর ব্রালেট এবং নীল রঙের ডেনিম ট্রাউজার। হালকা মেকআপ এবং চুল ওয়েভি সেট করে রেখেছিলেন তিনি। একটি পুরনো নীল রঙের স্কুটারের ওপর বসে পোজ দিয়েছেন অভিনেত্রী। তবে সেই ছবি দেখামাত্রই নানান রকম মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

কেউ কেউ বলেছেন,’এটাই কি সেই স্কুটার যাতে করে নুসরাত কলেজে যেতেন?’ আবার কারোর মতে নুসরত আগে সুন্দরী ছিলেন কিন্তু দিনের পর দিন তিনি শুকিয়ে যাচ্ছেন। শুধু তাই নয় তার হাতের কাটা দাগ লক্ষ্য করে কেউ প্রশ্ন করেছেন কার জন্য হাত কেটেছিলেন এই অভিনেত্রী? সবমিলিয়ে একাধিক কটাক্ষে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

তবে শুধু এই প্রথম নয়,এর আগে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন তিনি। সন্তানের জন্ম দেওয়া থেকে শুরু করে গোপনে বিবাহবন্ধন আবার পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে ‘মহানায়িকা’ সম্মান,সবমিলিয়ে অভিনেত্রী উঠে এসেছিলেন সমালোচনার শীর্ষে। তবে কোনোদিন সেসব বিষয়কে তোয়াক্কা করেন না তিনি বরং নিজের ছন্দেই জীবনযাপন করেন।