বিনোদন

বাংলাদেশ থেকে চড়-থাপ্পড় খেয়ে ভারতে ফিরলেন নোরা, শোনালেন ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা

নোরার ঢাকা সফর.. এই নিয়ে নানান নাটকীয়তার সাক্ষী হয়েছে ঢাকাবাসী। তার আসা নিয়ে যেমন দোলাচল ছিল তেমনি তার আসার পর ঢাকা কান্ডে ভাইরাল তিনি। বহু তর্কবিতর্ক দোলাচলের পর বাংলাদেশ সফরে গিয়েছিলেন ভারতের অন্যতম সেরা আইটেম ডান্সার নোরা ফাতেহি। সেখানে উইমেন লিডারশিপ কর্পোরেশনের আয়োজনে একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। আর ফিরে আসতেই তার বাংলাদেশ কান্ড ভাইরাল।

স্বাভাবিকভাবে বাংলাদেশে পা রাখতেই তাকে ঘিরে উত্তেজনা ছিল তুঙ্গে। শুধুমাত্র তাকে দেখবেন বলেই ১৫ হাজার টাকা টিকিট কেটে ভিড় জমিয়েছিলেন বাংলাদেশের ভক্তরা তবে মঞ্চে তার নাচহীন উপস্থিতিতে অখুশি দর্শকরা। আর তারই কিছুদিন পর এবার বাংলাদেশে তার থাপ্পড় কাণ্ডের ঘটনা ভাইরাল।

সম্প্রতি ছবি প্রচারের উদ্দেশ্যে “দ‍্য কপিল শর্মা শোতে” উপস্থিত ছিলেন নোরা। সেখানেই তিনি তার বাংলাদেশ সফর নিয়ে ভয়ংকর অভিজ্ঞতার কথা শেয়ার করে নেন। যদিও এই বারের সফরের নয় বরং এই ঘটনা তার আগের। অভিনেত্রীর কথায় বাংলাদেশের শুটিং করতে এসে একবার সহ অভিনেতার সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়েছিলেন তিনি।

নোরা বলেন তিনি বাংলাদেশের শুটিং করতে এসেছিলেন যখন তখন এক অভিনেতা তার সঙ্গে খারাপ আচরণ করে। রাগের বসে তাই তিনি তাকে থাপ্পড় মেরে বসেন। অন্যদিকে অভিনেতাও পাল্টা চড় মাড়েন। এভাবেই শুরু হয় হাতাহাতি। শেষে শ‍্যুটিং সেটে ধুন্ধুমার কান্ড দেখে পরিচালক নিজে এসে তাদের থামিয়েছিলেন। তবে কবেকার ঘটনা, সহ অভিনেতা কে ছিলেন এই বিষয় রহস‍্য রেখে দিয়েছেন। বিদেশের মাটিতে বলিউড আইটেম গার্লের গায়ে হাত! এই খবর সামনে আসতে রাগে ফুঁসেছেন দর্শকরা।

Related Articles

Back to top button