×

Nora Fatehi: বেডরুম থেকে নিজের বোল্ড ভিডিও পোস্ট ‘হট বম্ব’ নোরা ফাতেহির, শেয়ার হতেই ব্যাপক ভাইরাল

বেডরুম থেকে হট অবতারের ছবি ও ভিডিও পোস্ট করে ফের আরও একবার সংবাদপত্রের শিরোনামে উঠে এলেন নোরা ফাতেহি! সুদূর আরব দেশের এই কন্যের হাত ধরেই বলিউডে পরিচিতি পেয়েছে “বেলি ডান্স”! বলিউডের “বেলিডান্স কুইন” এই অভিনেত্রী বরাবরই নিজের মায়াবী সেক্সি ফিগারের জন্য অনুরাগী মহলে বিশেষ পরিচিত। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী প্রায়শই নিজের বোল্ড ছবি পোস্ট করার মাধ্যমে মাতিয়ে রাখেন অনুরাগীদের। এবারও সেই ধারা বজায় রেখে ছবি ও ভিডিও পোস্ট করার মাধ্যমে অভিনেত্রী উষ্ণতা ছড়ালেন সামাজিক মাধ্যমে!

সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। শনিবার দিন পোস্ট করা তার এই ভিডিওতে তাকে একটি ধূসর বর্ণের ব্রালেট পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে যার ব্যাক পোরশন রয়েছে অসংখ্য ফিতা দিয়ে বাঁধা। ব্রালেটের সাথে অভিনেত্রী এদিন পড়েছেন ধূসর বর্ণের একটি ট্রাউজার। এছাড়া পোশাকটির সাথে মানানসই জাঙ্ক জুয়েলারি এবং খোলা চুলে অভিনেত্রীকে এদিন দেখাচ্ছিলো সুপারহট।

তবে শুধুমাত্র বেডরুম থেকেই নয়! একই পোশাকে তাকে এদিন ভাইরাল একটি ভিডিওতে গাড়ি থেকে নামতেও দেখা গিয়েছে। বলাবাহুল্য নোরার এই লুক বিশেষভাবে প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। ফলতঃ নেট দুনিয়ায় বর্তমানে ভাইরাল নোরার এই সেক্সী লুকের ছবি ও ভিডিও। প্রসঙ্গত, দিন কয়েক আগেই নিজের করোনা মুক্তির কথা অনুরাগীদের জানিয়ে শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি।

বিগত বছর “গুরু রান্ধাওয়া”র “নাচ মেরি রানি” মিউজিক ভিডিওতে কখনো তাকে আফ্রিকান লুকে আবার কখনো মারমেড লুকে দেখা গিয়েছিল। নোরার এই ব্যতিক্রমী মিউজিক অ্যালবাম সেইসময় সাফল্য পেয়েছিল বটে। তবে বর্তমানে ব্যক্তিগত জীবনের জেরে কিছুটা আইনি ঝামেলায় জড়িয়ে পড়েছেন অভিনেত্রী। “কনম্যান” সুকেশ চন্দ্রশেখর এর কাছ থেকে একটি বিএমডব্লিউ এবং কিছু দামী গিফট উপহার হিসেবে পাওয়ার দরুন দিল্লির ইডি অফিসে তাকে ডেকে পাঠানো হয়। এককথায় বর্তমানে অভিনেত্রী রয়েছেন ইডির নজরবন্দি!