×

লাল গাউনে উন্মুক্ত বাঁধভাঙা যৌবন, এমন পোজে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘সাকি গার্ল’ নোরা

বর্তমানে গোটা বলিউড বুঁদ হয়ে আছে তার ড্যান্সের জাদুতে। তবে শুধু বলিউড নয় ইতিমধ্যে তার পরিচিতি পৌঁছে গেছে আন্তর্জাতিক পরিমণ্ডলেও। বলিউডের এই সুন্দরীর ফিফা বিশ্বকাপ আয়োজনেও নাচ করে ফেলেছেন। তার ক‍্যারিয়ারে এখন একের পর এক ছক্কা কিন্তু এবার ফটোশুটেও ছক্কা হাঁকালেন তিনি। নিজের স্টাইল স্টেটমেন্ট দিয়ে বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদেরও রীতিমতো চ‍্যালেঞ্জে ফেললেন কানাডিয়ান এই নৃত‍্যশিল্পী।

এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন কার কথা বলা হচ্ছে! হ‍্যা “দিলবার” খ্যাত নোরা ফাতেহির(Nora Fatehi), যিনি সম্প্রতি নিজের স্টাইল স্টেটমেন্ট এর উত্তাপ ছড়িয়েছেন নেটদুনিয়ায়। কেবল আর নাচে নয় বর্তমানে নিজের ছবিতেও ঝড় তুলতে ওস্তাদ এই সাহসী নৃত‍্যশিল্পী তথা অভিনেত্রী। এই মুহূর্তে বলিউডের সাহসী ফটোশুটের অন্য নাম হয়ে উঠেছে নোরা। প্রতিবারের মতো এইবারও নিজের বোল্ডনেস ও হটনেসে খবরের শিরোনাম দখল ক‍রলেন তিনি।

সম্প্রতি তিনি ধরা দিয়েছিলেন লাল রঙের একটি ওয়েস্টার্ন ড্রেসে যেখানে লালপরীর কিছু কম লাগছিল না তাকে। গর্জাস রেড স্লিভলেস ডিপনেক গাউনে “হট রেড চিলি” তিনি। ছবিতে দেখা যাচ্ছে রেড সিমারি এই গাউনের সাথে বোল্ড ও সেক্সিপোজ দিচ্ছেন বি টাউনের এই হার্টথ্রব। হালকা ক্লিভেজ, উন্মুক্ত থাই আর চোখের আবেদনময়ী ঈশারায় মোহময়ী নোরা। তার রিসেন্ট ফ‍্যাশন ফটোশ‍্যুটে মুগ্ধ হয়েছেন নেটজনতা।

প্রসঙ্গত তার ক্লোজআপ শর্ট সব সময় মনোমুগ্ধকর। এবারেও তার অন‍্যথা হয়নি এমন পোশাকে অনুরাগীদের মনে ঝড় তুলেছেন নোরা। এই ছবিগুলিতে তার দিক থেকে চোখ ফেরানো দায়। তাইতো অভিনেত্রী শেয়ার করে নেওয়া এই ছবিতে এক ব্যক্তি বলেই ফেলেছেন ” সুন্দরী আয়নার রূপের জেল্লা ঝড়ে পড়ছে।”