বিনোদন

প্লাস্টিক সার্জারিতেই বাজিমাত! আকর্ষণীয় নিতম্ব ও বক্ষযুগলে তোলপাড় নোরা ফাতেহি

Advertisement

বলিউডে বর্তমানে নতুন ঝড়ের নাম নোরা ফাতেহি। ছোটপর্দা থেকে শুরু করে এখন বড়পর্দা কপাচ্ছেন নোরা। টেলিভিশন জগতে বিগবস শো তে এসে তিনি তার উজ্জ্বল ক্যারিয়ারের বীজ রোপণ করেন। তারপর একের পর এক আইটেম সং এ নাচ করে সকলের নজর কেড়েছেন। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই হট অবতারে বিভিন্ন ছবি পোস্ট করে ঘুম ওড়ান অনুরাগীদের।নোরার একটা ঠুমকায় মাতোয়ারা সিনে দুনিয়া। তবে, কয়েকদিন ধরেই
নোরা ফাতেহিকে নিয়ে শুরু হয়েছে এক নতুন প্রশ্ন।

View this post on Instagram

16 MILLION 🤩🥳💥🔥🧿

A post shared by Nora Fatehi (@norafatehi) on

এমনিতেই বেলিডান্সের জন্য দারুণ জনপ্রিয় নোরা। তাঁর শরীরি হিল্লোলে দেশের সীমান্ত পেরিয়ে অনেক দূরও অবধি বিস্তৃত৷ নোরা ফতেহি ইন্ড্রাস্ট্রিতে প্রবেশ করেছেন বেশিদিন হয়নি। এর মধ্যেই প্রচুর জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন সে। নাচে তাঁর অসাধারণ দক্ষতা যে আছে তা বলাই বাহুল্য। অভিনেত্রীর নাচে মুগ্ধ অনুরাগীরা।

বেশ কয়েকদিন ধরেই নোরা একের পর এক উষ্ণ ফটোশ্যুটে করে ইনস্টাগ্রাম কাঁপাচ্ছেন। কখনো লাল তো কখনো আবার সাদা পোশাকে উম্নুক্ত বক্ষযুগল নিয়ে পারদ ছড়াচ্ছেন নেট পাড়ায়। নোরার হট লুক দেখে নেটিজেনদের অনেকেরই প্রশ্ন নোরা কি তবে প্লাস্টিক সার্জারি করিয়েছেন বক্ষের ও নিতম্বের?

কারণ বর্তমানে নোরার কার্ভি ফিগারে, মোটা ঠোঁট, উচু নিতম্ব এটা প্লাস্টিক সার্জারি ছাড়া সম্ভব নয়। যদিও নোরা সত্যিই প্লাস্টিক সার্জারি করিয়েছেন কিনা সেই উত্তর একমাত্র নোরাই দিতে পারেন। ‘রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। এরপর ‘বাহুবলি’ তে অভিনেত্রীকে আইটেম সং করতে দেখা যায়। এমনকি স্ট্রিট ডান্সার ৩-তেও নোরাকে দেখে অনেকেই তার প্রেমে পড়েছেন।

Tags

Related Articles

Close