বিনোদনভাইরাল ভিডিও

সেক্সি ফিগারে উত্তাল নেচে নেট দুনিয়া কাপালেন হট নোরা ফাতেহি, ভিডিও ভাইরাল হতেই তোলপাড় ভক্তদের হৃদয়

গানের বিটের সঙ্গে তাল মেলাতে জুড়ি মেলা ভার নোরা ফাতেহির। নোরার লুক থেকে মুভস সবকিছুতেই পাগল তার ভক্তরা। অভিনয়ের পাশাপাশি কিভাবে নেট পাড়ায় শিরোনামে থাকতে হয় তাও ভালো মতই জানে নোরা। এবার স্বল্পপোশাকে উদ্দাম নাচে হাজারো পুরুষের মন জিতলেন নোরা।

পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকে আরবী কন্যা নোরা ফাতেহী। নাচের দিক দিয়ে যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে টক্কর দিয়ে এখন নোরা ফাতেহি বলিউডের প্রথম সারির নৃত্যশিল্পী। বিগত কয়েকদিন ধরেই শিরোনামে নোরা ফাতেহি। একের পর এক ভাইরাল হওয়া ভিডিও-র মুখ বর্তমানে এই বলিকন্যা। নাচের জগতে তাঁর এক ভিন্ন পরিচিতি। হটস্টারের নাচের স্টেপ মন কেড়েছে আট থেকে আশির। মাঝেমধ্যেই ভিডিও শেয়ার করে সকলকে উপহার দিয়ে থাকেন অভিনেত্রী।

এবারও তার ব্যতিক্রম হলো না। এবার সোশ্যাল মিডিয়ায় নোরার একটি ভিডিও শেয়ার হয়েছে যেখানে দেখা যাচ্ছে মেক-আপ আর্টিস্টের সঙ্গে মেকআপ রুমে নাচ করছেন অভিনেত্রী। অভিনেত্রীর শরীর হিল্লোলে কুপোকাত নেট পাড়া। অন্যদিকে কিছুদিন আগেই সমুদ্র সৈকতে ভিজে কাপড়ে ঝড় তোলেন নোরা।

গানের বিটের সঙ্গে তাল মিলিয়ে উরু কাঁপিয়ে ভাইরাল হন নোরা। এরই মাঝে সম্প্রতি স্বল্প পোশাকে মরুভূমির মাঝে নাচ করতে দেখা গিয়েছে নোরাকে। বর্তমানে ভিডিওটি নেট পাড়ায় ঝড় তুলেছে। দেওয়ালির মরশুমে মুম্বই ছেড়ে বহু দূরে ছুটি কাটাতে যান নোরা। ঘুরতে গিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছেন নোরার। যেখানে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে সূর্যাস্ত উপভোগ করতে দেখা যায় নোরাকে। নোরা আর তার হটনেস যেন বর্তমানে একে অপরের সঙ্গী। করোনা আবহে’ নাচ মেরি রানি’ গানে নাচ করে ভক্তদের মনে আগুন জ্বালান অভিনেত্রী।

শুধু তাই নয় মালাইকা অরোরা করোনা আক্রান্ত হওয়ার পর সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ে লক্ষ্য করা যায় নোরাকে। যদিও বর্তমানে মালাইকা সুস্থ হয়ে ফেরার পর ওই রিয়্যালিটি শো থেকে বিদায় নেয় নোরা। ওই রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে ছিলেন গীতা কাপুর এবং টেরেন্স লুইস। যদিও যে কদিন নোরা শোয়ে ছিলেন ততদিনই মাতিয়ে রেখেছিলেন অভিনেত্রী। বেলিডান্সের জন্য দারুণ জনপ্রিয় নোরা সেখানে গিয়ে নাচ করার সময় টেরেন্স অভিনেত্রীর নিতম্ব স্পর্শ করায় তা নিয়ে উঠেছিল বতিরকের ঝড়। যদিও পরবর্তীকালে সেই সব সমস্যা মিটে যায়।

Tags

Related Articles

Close