বিনোদন

ক্যামেরার সামনেই পোশাক বদলালেন ‘সেক্সবম্ব’ নোরা ফাতেহি, তুমুল ভাইরাল ভিডিও

বলিউডের নোরা ফাতেহি নিজের হটনেসের জাদুতে সকলকে বুদ করে রেখেছেন তিনি। সেক্সি বোম নোরা এই মুহূর্তে বলিউডের একজন অন্যতম তারকা। আইটেম ড্যান্সে নোরাকে টক্কর দেওয়া একপ্রকার অসম্ভব, কখনো সাকি সাকি আবার দিলবার গানের সাথে নিজের ডান্স মুভের দ্বারা বি-টাউনের নিজের পাকাপাকি জায়গা তৈরি করে ফেলেছেন মরক্কোর এই সুন্দরী।

একের পর এক ভিডিও অ্যালবাম এবং সিনেমার আইটেম সং’এ নিজের নাচের জাদুতে আগুন লাগাচ্ছেন নোরা ফাতেহি। নোরা নাচের সাথে মেদবিহীন পারফেক্ট মারকাটারি ফিগারে নোরা ঘুম উড়িয়ে দিতে পারেন যে কোন পুরুষের।

বলিউডের এই সুন্দরীর নানান ভিডিও মাঝেমধ্যেই ভাইরাল হয়ে উঠে আসে আমাদের নজরে, সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ক্যামেরার সামনে একের পর এক পোশাক পরিবর্তন করে ফেলছেন নোরা। নোরার শরীরের জাদুতে নেট জগতে উষ্ণতার পারদ চড়ছে। কালো অন্তর্বাসে স্পষ্ট বক্ষ বিভাজিকায় রাতের ঘুম কেড়েছে মরক্কো সুন্দরী।

নোরা মানেই সীমাহীন উত্তেজনা, অভিনেত্রী সেক্সি ফিগার, কার্ভি কোমর, সুঠাম বক্ষ, বিগ সাইজের নিতম্বে নোরা যেকোনো পুরুষের হৃদয়ে ঝড় তুলতে সক্ষম। তার সাথে নোরার অতুলনীয় নাচের প্রতিভা, কয়েক দিনের মধ্যেই নোরা নিজের জাদুতে মাতাল করেছেন গোটা বলিউড। শরীরী জাদুতে সমস্ত নায়িকা কে পেছনে ফেলে দিতে পারেন নোরা। অনেকের মতে প্লাস্টিক সার্জারির কামালেই এই সেক্সি বোম ফিগার পেয়েছেন নোরা, তবে সেইসব বিষয়ে কান দেননা অভিনেত্রী, বরং এখন তিনি ব্যস্ত নিজের কেরিয়ার নিয়ে। আর সেই দিকেই নিজের সম্পূর্ন ফোকাস রেখেছে তিনি।

Tags

Related Articles

Close