×

VIDEO: ঘর ভর্তি লোকের সামনে আম্রপালিকে ঝাপটে ধরে KISS করতে লাগল নিরাহুয়া, দেখে হুঁশ উড়েছে দর্শকদের

শুধুমাত্র রগরগে যৌনতাই নয় বরং ভোজপুরি মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম আধার হলো কমেডিমূলক এন্টারটেইনমেন্ট! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি ইন্ডাস্ট্রির এক দৃশ্য বিশেষ চর্চায় রয়েছে। ভাইরাল এই দৃশ্যে ইন্ডাস্ট্রির এক নম্বর জুটি আম্রপালি দুবে এবং নিরাহুয়াকে একে অপরের সাথে এক মজার কথোপকথনে লিপ্ত হতে দেখা গিয়েছে। শুধু তাই নয় ফুলশয্যার রাতে শ্যালকের সামনে সদ্য বিবাহিতা স্ত্রী আম্রপালির ঠোটে চুমু এঁকে দিয়েছেন নিরাহুয়া।

ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল এই জনপ্রিয় ভোজপুরি মিউজিক ভিডিওর এই দৃশ্য বর্তমানে দর্শকদের বিশেষভাবে আকর্ষণ করছে। ভিডিওর সূত্র ধরেই, ফের নেটমাধ্যমে চর্চায় উঠে এসেছে আম্রপালি-নিরাহুয়া জুটি। ভোজপুরি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেত্রীর সাথে নিরাহুয়া ওরফে দিনেশ লাল যাদব এর জুটিকে বরাবরই দর্শকেরা বিশেষ পছন্দ করে থাকেন। তাদের একত্রে ককাস্ট করা মানেই সিনেমা হল হাউসফুল।

জনপ্রিয় এই ভিডিওতে একে অপরের সাথে জোরপূর্বক বিয়ে করতে সম্মত হয়েছেন অভিনেতা অভিনেত্রী। কেবলমাত্র টাকার বিনিময়ে আম্রপালিকে বিবাহ করে এনেছেন নিরাহুয়া। তাই মনের মিল হয়নি তাদের। ফুলশয্যার রাতে নবদম্পতির একে-অপরের সাথে এই কথোপকথন দর্শকদের আনন্দ দিয়েছে। তবে এখানেই শেষ নয়, নতুন বউ আম্রপালিকে প্রথম দিনেই ফুলশয্যার খাটে বসে বিড়ি টানতে দেখা গিয়েছে।

আর সারা বাড়ী ভর্তি লোকের সামনে আম্রপালির এহেন কাণ্ডকে ধামাচাপা দিতেই অভিনেত্রীর ঠোঁটে ঠোঁটে রেখেছিলেন নিরাহুয়া। সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল এই ভিডিওর শেষ পর্যন্ত কি নায়ক নায়িকার মনের মিল হবে? নাকি পরস্পরের থেকে হৃদবিচ্ছিন্ন অবস্থাতেই রয়ে যাবেন তারা জানতে হলে দেখতে হবে পুরো ভিডিও!