×

VIDEO: বিয়ে বাড়ির মধ্যেই মধু শর্মার সঙ্গে এমন কাজ করলেন নিরাহুয়া, দেখে উত্তেজিত দর্শকরা

ভারতের “নানা ভাষা নানা মত” এর মত ভাষা ভিত্তিক বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রি গড়ে উঠেছে। আর এই ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে সবচেয়ে জনপ্রিয় ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি হল বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি এবং দক্ষীণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি। তবে এর সাথে সমান তালে তাল মিলিয়ে জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিও। বলিউড-টলিউড এর সাথে সমান তালে তাল মিলিয়ে দর্শকদের আগ্রহ বাড়ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে রোমান্স এবং নানা অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর সিনেমা। আর বর্তমানে এই সিনেমাগুলি বেশ জনপ্রিয়তা পাচ্ছে দর্শকমহলে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন ভোজপুরি গানের ভিডিও জনপ্রিয়তা পাচ্ছে দর্শকদের কাছে। বহু পুরনো সিনেমার গানের ভিডিও উঠে আসছে এই সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া গানটিতে অভিনয় করতে দেখা যাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি জনপ্রিয় অভিনেতা দীনেশ লাল যাদব এবং জনপ্রিয় অভিনেত্রী মধু শর্মাকে। এই দুই জুটি ভোজপুরি মহলে বেশ জনপ্রিয়। দীনেশ লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিরাহুয়া নামেই বেশি পরিচিত। যেকোন সিনেমায় তার উপস্থিতি দর্শকদের আগ্রহকে বাড়িয়ে তোলে। ভাইরাল হওয়া ভিডিও টিতে এই জুটির উষ্ণময় রোম্যান্স আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের।

ভাইরাল হওয়া ভিডিওটি হল “রূপ বাতে সোনা সোনা” গানের। এই গানটি গেয়েছেন নীহারিকা জোশী এবং মনোজ মিশ্র। এই ভিডিওটিতে এই জুটিকে দেখা যাচ্ছে একটি বিয়ে বাড়ির মধ্যে চোখে চোখে প্রেম নিবেদন করতে এবং পরবর্তীতে রোম্যান্টিক নাচ করতে। বলাবাহুল্য দর্শকেরা এই জুটি উষ্ণময় রোম্যান্স বেশ উপভোগ করেছেন। এই ভিডিওটি “ইশতার ভোজপুরি” নামক একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি প্রায় দু বছরের পুরনো হলেও ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 50 হাজার ছাড়িয়েছে।