×

VIDEO: ফুলশয্যার রাতে খাটের উপর আম্রপালির সঙ্গে উদ্দাম রোমান্সে মাতলেন নিরাহুয়া, দেখে চোখ ফেরাতে পারছেন না দর্শকরা

আম্রপালি আর দীনেশের চূড়ান্ত প্রেম মিস করবেন না যেন! বেশ কিছুদিন ধরেই নেটদুনিয়ায় প্রবল হিন্দোল তুলেছে ভোজপুরী একটি সুপারহিট গান। গানের ভিডিওটি যথেষ্ট সারা জাগিয়েছে শ্রোতাদের মনে। গানের ভিডিওটি ভাইরাল হওয়ার এক অন্যতম কারন হলো ভোজপুরী এক জনপ্রিয় জুটি।

তারা আর কেউ নন – দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবে। এই জুটিটি ইতিমধ্যে মন কেড়েছে বিপুল সংখ্যক জনগনের। এই জুটির অন-স্ক্রীন রোমান্স যে গায়ের রোম জাগিয়ে তুলতে সক্ষম – তার কোনো সন্দেহ নেই। তাই ভোজপুরী ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হওয়া এই ভিডিওটি খুব দ্রুত গতিতেই ভাইরাল হয়।

আম্রপালি ভোজপুরী দুনিয়ার প্রথম সারির একজন অভিনেত্রী। তার রূপের ঝলক পাগল করেছে বহু মানুষকে। এমনকি তার এক টুকরো ছবিও দর্শকদের ধুকপুকানি বাড়িয়ে দেয়। সম্প্রতি একটি ভিডিওটিতে তিনি স্ত্রী এবং দীনেশ লাল যাদব স্বামী হিসেবে অবিনয় করেন। তাদের চূড়ান্ত ঘনিষ্ঠতার দৃশ্য দর্শকদের যেন লালায়িত করে তোলে। তাদের সজোড়ে আলিঙ্গন, চুম্বন ভিডিওটিকে ভাইরাল করে। তাদের মাখো মাখো প্রেমের দৃশ্যে দর্শকদের মন বিগলিত হয়।

ভিডিওটিতে দেখা যায় যে, আম্রপালি ফুল শয্যার রাত্রিবেলায় তার বরের সাথে এক বিছানায় শুতে রাজি হন না। ঘরের বাইরে একটি খাটিয়াতে সারা রাত কাটিয়ে দেন। কিন্তু সকালে উঠতেই শুরু হয় প্রেমের জোয়ার। আদর, ভালোবাসা একে অপরের কাছাকাছি আসা যেন দর্শকদের মধ্যে উষ্ণতা বাড়িয়ে তোলে। ভিডিওটি প্রকাশিত হয় ‘নীরুহুয়া অফিশিয়াল’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে। কয়েক দিনেই নেট দুনিয়ার আনাচে কানাচে ছড়িয়ে পড়ে ভিডিওটি।

Related Articles