×

VIDEO: প্রকাশ্য রাস্তায় জোর করে অভিনেত্রীর সঙ্গে এমন কাজ করলেন নিরাহুয়া, দেখে হাঁ দর্শকেরা

বর্তমানে বলিউডের সাথে সাথে বিভিন্ন আঞ্চলিক ভাষার ফিল্ম ইন্ডাস্ট্রি জনপ্রিয়তা পাচ্ছে। আর তাদের মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে আলাদা করে বলবার কিছু নেই। পিকনিকে ভোজপুরি গান আলাদা জায়গা দখল করে রেখেছে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বদৌলতে মাঝেমধ্যেই উঠে আসছে নানা সিনেমার নাম ও গানের ভিডিও। সম্প্রতি তেমনই একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের অন্যতম হলেন দীনেশ লাল যাদব। তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিরাহুয়া নামেই বেশি পরিচিত। তার জনপ্রিয়তা বলিউডের বিভিন্ন সেলিব্রিটিদের তুলনায় নেহাত কম নয়। ভোজপুরি বিভিন্ন সিনেমা সুপার হিট হওয়ার পেছনে তার অবদান অপরিসীম। অভিনয়ের সঙ্গে সঙ্গে তিনি একজন জনপ্রিয় গায়কও। সিনেমায় অভিনয়ের পাশাপাশি তাকে বিভিন্ন গানে কণ্ঠ দিতে শোনা যায়।

ভোজপুরি সিনেমা মানেই দুর্দান্ত রোম্যান্সে ভরপুর। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিও তার ব্যাতীত নয়। ভাইরাল হওয়া ভিডিওটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা “হিন্দুস্থানী 2” এর একটি মিউজিক ভিডিও। সেখানে নিরাহুয়ার সাথে দেখা গেছে ভোজপুরি দুনিয়ার জনপ্রিয় মুখ সঞ্চিতা ব্যানার্জিকে। এই জুটির দুর্দান্ত রোমান্টিক দৃশ্য রাতের ঘুম কেড়েছে নেটিজেনদের।

ভিডিওটিতে দেখা গেছে নিরাহুয়া ও সঞ্চিতার একাধিক চুম্বন দৃশ্য। ভিডিওটিতে মোট ১১ বার তাদের চুম্বন করতে দেখা গেছে। ভিডিওটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল বলিউড ওয়ার্ল্ড থেকে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ভিডিওটির ভিউজ সংখ্যা প্রায় লক্ষাধিক ছাড়িয়েছে। তবে একথা স্পষ্ট নেটিজেনরা ভিডিওটি বেশ উপভোগই করেছেন।