বিনোদনভাইরাল ভিডিও

হটনেসে ভরা অন্তরঙ্গ নাচে মত্ত নিরাহুয়া-অঞ্জনা, উষ্ণ শরীরী খেলায় রাতের ঘুম কারছে নেটজনতার

ভোজপুরি ইন্ড্রাষ্ট্রি বলিউডের মতো বড় না হলেও জনপ্রিয়তার নিরিখে প্রায় বলিউডের সমগোত্রীয় হয়ে উঠেছে ভোজপুরি সিনেমাগুলি। বহু সিনেপ্রেমীদের মন জয় করে চলেছে এই ভোজপুরী ছবির গল্প। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝেমাঝেই সুপার হিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। ইউটিউবে ট্রেন্ডিং এর তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। তবে ভোজপুরী সিনেমার জগতে জনপ্রিয়তার নিরিখে সর্বপ্রথমেই রয়েছে সুপারস্টার দীনেশ লাল যাদপ ওরফে নিরাহুয়া। তার ভিডিও আসামাত্রই তা ভাইরাল হবেই।

বিশেষ করে অঞ্জনা সিং এর সঙ্গে তার কেমিস্ট্রি বরাবর আকর্ষণীয় হয়ে ওঠে। এই রোমান্টিক জুটির এমন কোনো সিনেমা নেই যা ফ্লপ হয়েছে। এমনিতেই অঞ্জনার সৌন্দর্যে মুগ্ধ জনগণ তারওপর তাদের অনস্ক্রিন অসাধারণ রসায়ন, রোমান্টিকতায় মজে সিনেপ্রেমীরা।

সম্প্রতি ফের তাদের দুজনের একটি মুভির গানের ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে ভরপুর রোম‍্যান্সে মত্ত হতে দেখা গেছে তাদের। নিরাহুয়া ও অঞ্জনার ভরপুর রোম‍্যাস, যৌন আবেদন নজর কেড়েছে সকলের। পাশাপাশি অঞ্জনার হট লুক আগুন ঝড়িয়েছে।

গানটি তাদের দু’জনার সুপারহিট সিনেমা হাথকরি থেকে নেওয়া যা এইমুহুর্তে বহুল পরিমাণে ভাইরাল হয়ে চলেছে। প্রায় 53 লক্ষের মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিওটি। কমেন্টবক্সে কেউ মেতেছেন নায়িকার ভরা যৌবনের প্রশংসায় কেউবা দুজনের অভিনয়ের।এককথায় ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারহিট জুটি রাজ করছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Related Articles

Back to top button