×

VIDEO: ফাঁকা মরভূমির মাঝে নিরাহুয়ার সঙ্গে রোমান্সে মাতলেন আম্রপালি, তাঁদের হট কেমিস্ট্রি দেখে হুঁশ উড়লো দর্শকদের

বর্তমান যুগে ওয়েব সিরিজ যেমন রাতারাতি জনপ্রিয় হয়ে উঠছে, তেমনি জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি ইন্ডাস্ট্রির গানের ভিডিওগুলি। আসলে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে সিনেমা যেমন হিট হয় তার থেকেও কয়েক গুণে বেশি হিট হয় সিনেমায় থাকা গানের দৃশ্যগুলি। বোল্ডদৃশ‍্যে পরিপূর্ণ এই ভিডিওগুলি পছন্দ করেন লাখো লাখো মানুষ।

সোশ্যাল মিডিয়ার যুগে মানুষ এক লাফে পৌঁছে যাচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রি অন্দরমহলে। সিনেমার পুরো দৃশ্য দেখা হোক বা না হোক গানের দৃশ্য উপভোগ করছেন তারা। বিশেষত ছবিতে যদি নীরাহুয়া ও আম্রপালিকে দেখা যায় তাহলে তো কথাই নেই। সিনেমার ভাষা না বুঝলেও গানে তাদের নাচ, আবেদন, রোমান্স, রগরগে দৃশ‍্য প্রাণ ভরে উপভোগ করেন দর্শকরা।

সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রিস অন্যতম জনপ্রিয় এই দুই তারকা ফের উঠে এসেছেন শিরোনামে। “রাজা জানে মারে” এই গানের তালে দীনেশ লাল যাদব ওরফে নীরাহুয়ার সাথে রোমান্সে মত্ত হয়েছেন আম্রপালি। মরুভূমির মাঝে উদ্দাম রোমান্স করেছেন জনপ্রিয় এই জুটি, একাধিক অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে তাদের। নাচ গান সঙ্গে তাদের দুর্বার কেমিস্ট্রি দেখে লজ্জায় পড়েছেন তাদের ফ‍্যানেরাও।

আপাতত Mokama 0 km’ ছবির এই মিউজিক ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে চলেছে ইন্টারনেটে‌। ইতিমধ্যে এই ভিডিওটি ২৬ মিলিয়ন বার দেখা হয়ে গেছে প্রতিমুহূর্তেই বাড়ছে লাইক ও দর্শক সংখ্যা। প্রতিবারের মতো আম্রপালি ও নিরহুয়া দুজনেই নিজেদের জাদু ছড়িয়ে দিয়েছেন। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে ফেলুন নাহলে কিন্তু মিস করবেন।

Related Articles