×

VIDEO: আম্রপালির উষ্ণ ছোঁয়ায় নিজেকে সামলাতে পারলেন না নিরাহুয়া, দুজনের হট কেমিস্ট্রি দেখে হুঁশ উড়েছে দর্শকদের

বিনোদনের দুনিয়ায় বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে তাল মিলিয়ে জনপ্রিয়তায় উঠে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হচ্ছে নানা ভোজপুরি গানের ভিডিও। আর এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা হলেন দীনেশ লাল যাদব। যিনি ভোজপুরি দুনিয়ায় নিরাহুয়া নামে বেশি পরিচিত। যেকোনো সিনেমায় তার উপস্থিতি দর্শকদের আগ্রহ প্রবল ভাবে বাড়িয়ে তোলে। সম্প্রতি তারই একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে তার সাথে দেখা গেছে আম্রপালিকে। আম্রপালি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী। নিরাহুয়া সাথে আম্রপালির জুটি ভোজপুরি দর্শকদের বেশ পছন্দের। যেকোনো সিনেমায় এই জুটির দুর্দান্ত রোমান্স নেটিজেনদের আলাদা করে নজর কাড়ে। এই ভিডিওটিতে তাদের চূড়ান্ত রোমান্স দেখা গেছে যা উষ্ণতা ছড়িয়েছে নেটপাড়ায়।

ভাইরাল হওয়া ভিডিওটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা “রাজাবাবু”র বিখ্যাত রোমান্টিক গান “বাতাবা গোরি কাবালে রাজাইসে টাকি”র। ভোজপুরি রোমান্টিক গানের ভিডিও মানেই রোমান্স ও উষ্ণতায় ভরপুর। এই ভিডিওটিও তার ব্যাতীত নয়। ভিডিওটিতে খাটের মধ্যে তাদের উষ্ণময় রোম্যান্স দেখা গেছে। যা উষ্ণতা ছড়িয়েছে দর্শকদের মধ্যে।

ভিডিওটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল “Wave Music” থেকে শেয়ার করা হয়েছে । ভিডিওটি আজ থেকে প্রায় ছয় বছরের পুরনো হলেও, এখনো ভিডিওটি দর্শকদের পছন্দের তালিকা অধিকার করে রয়েছে। ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 18 লক্ষেরও বেশি। এছাড়া বহু মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন এবং কমেন্টে ভরিয়ে তুলেছেন।